প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

পুলিশি বাধায় বিএনপি নেতার বাড়িতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান পণ্ড!

কারেন্ট নিউজ বিডি   ২৪ আগস্ট ২০১৮, ৫:০২:১৪

ঢাকা, ২৪ আগস্ট, কারেন্ট নিউজ বিডিবিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুইয়া দিপুর বাড়িতে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান পুলিশি বাধায় পন্ড হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুইয়া দিপু জানান, বাপ-দাদার আমল থেকে তাদের বাড়িতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়ে থাকে। প্রতিবছরই মেজবানিতে ১৫ থেকে ২০ হাজার লোকের সমাগম ঘটে। প্রতি বছরের ন্যায় এবারও তার পরিবারের পক্ষ থেকে গোলাকান্দাইল কাঁচারির বাড়িতে তিনি শুক্রবার দুপুরে এ আয়োজন করেন। এখানে বিএনপি নেতাকর্মীসহ সব শ্রেণী-পেশার মানুষকে দাওয়াত করা হয়েছিলো। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ভুলতা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর এইচ এম জসিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ এসে অনুষ্ঠান বন্ধ করে দেন। এতে বিএনপি নেতাকর্মীসহ স্থানীয় দাওয়াতী মেহমানদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ইন্সপেক্টর এইচ এম জসিম উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, রূপগঞ্জে বিএনপি তিন ভাগে বিভক্ত। যে কোন সময় দুই পক্ষ অনুষ্ঠানে ঝামেলার সৃষ্টি করতে পারে। নিজেদের কোন্দলের কারনে নিজেরাই অনুষ্ঠান বন্ধ করে দিয়েছেন। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশের পক্ষ থেকে কোন অনুষ্ঠান বন্ধ করা হয়নি। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: