প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বন্ধ হচ্ছে টলিগঞ্জের মালঞ্চ সিনেমাহল

কারেন্ট নিউজ বিডি   ২৬ আগস্ট ২০১৮, ২:৩৪:৪৭

ঢাকা, ২৬ আগস্ট, কারেন্ট নিউজ বিডিমাল্টিপ্লেক্সের দাপটে বর্তমানে শহরের অনেক সিঙ্গল স্ক্রিন সিনেমাহলই ধুঁকছে। লোকসানের চাপ সামলাতে না পেরে কিছুদিন আগেই ৭৮ বছরে ঐতিহ্যের অবসান ঘটিয়ে বন্ধ হয়েছে ধর্মতলার বুকে জনপ্রিয় সিনেমাহল এলিট। এবার সেই একই রাস্তায় হাঁটতে চলছে টালিগঞ্জের মালঞ্চ সিনেমা হল কর্তৃপক্ষ। যদিও হল কর্তৃপক্ষের তরফে এবিষয়ে লিখিতভাবে কোনও নোটিস জারি করা হয়নি। তবে হলের কর্মচারীদের সূত্রেই জানা যাচ্ছে এই হলটি বন্ধের সিদ্ধান্তের কথা তাঁদের মৌখিক ভাবে একপ্রকার জানিয়ে দেওয়া হয়েছে। গত ১৪ আগস্ট এই সিনেমা হলে শেষ দেখানো হয়েছিল কমল হাসান অভিনীত বিশ্বরূপম ২। তারপর থেকে আর কোনও শো চলেনি। হল কর্তৃপক্ষের তরফে বলা হচ্ছে, এই সিনেমা হলে শো চললেও টিকিটের আর সেরকম বিক্রি নেই। তাই লোকসানে চলছে হলটি। সেকারণেই দীর্ঘদিনের ঐতিহ্যবাহী পুরনো এই সিনেমাহলটি বন্ধের সিদ্ধান্ত নিতে হচ্ছে তাঁদের।

৭০এর দশক থেকে পথ চলা শুরু হয়েছিল টলি পাড়ার এই জনপ্রিয় মালঞ্চ সিনেমাহলটি। একটা সময় রমরমিয়ে চলত সিনেমাহলটির ব্যবসা। তবে দিন বদলের পালার মুখে মাল্টিপ্লেক্সের দাপটে অন্যান্য সিঙ্গল হলগুলির মতোই ধুঁকছিল এই হলটি। অগত্যা এমন কঠিন সিদ্ধান্ত নিতেই হচ্ছে হল কর্তৃপক্ষকে।  তবে আচমকা মালঞ্চের মত জনপ্রিয় সিনেমাহলের বন্ধের খবর যেন বিশ্বাসই করতে পারছেন না বহু দর্শক।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: