প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

জহিরুল ইসলাম

সম্পাদক ও প্রকাশক

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘সব মানুষের কাছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ প্রশংসার পাত্র হয়ে দাঁড়াবে’

কারেন্ট নিউজ বিডি   ৩০ আগস্ট ২০১৮, ২:৩২:২৪

ঢাকা, ৩০ আগস্ট, কারেন্ট নিউজ বিডিঢাকা মহানগর উত্তর ছাত্রলীগকে ঢেলে ও সুশৃঙ্খলভাবে সাজাতে নতুন বার্তা নিয়ে আসছেন উত্তর মহানগর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম হোসেন।

এর মধ্যে রয়েছে শিক্ষা প্রতিষ্ঠানে সুষ্ঠু পরিবেশ বজায় রাখা ও আগামী সংসদ নির্বাচনে তরুণ সমাজকে নৌকার পক্ষে আনতে কাজ করাসহ বেশ কিছু পদক্ষেপ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডিকে উত্তর মহানগর ছাত্রলীগের সভাপতি মো ইব্রাহীম হোসেন বলেন, ছাত্রলীগের ছন্দপতন কখনোই হয়নি। ছাত্রলীগ সর্বোচ্চ গতি নিয়েই এগুচ্ছে। সেই গতির ফসলই বর্তমান নেতৃত্ব। কাজেই কখনও ছন্দপতন ঘটেনি। ছাত্রলীগ কখনোই তার চেতনা ও দর্শনের জায়গা থেকে বিচ্যুতি ঘটেনি। বিচ্যুতি ঘটলে বা লক্ষ্যচ্যুত হলে এ ধরনের সুন্দর নেতৃত্ব আসতো না।

                                         ইব্রাহীম হোসেন, সভাপতি, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ

মহানগর উত্তর ছাত্রলীগ নিয়ে নেতিবাচক কোনো প্রভাব কারো মধ্যে যাতে না পরে এর জন্য আমরা নতুন নতুন কিছু উদ্যোগ গ্রহণ করবো। আমরা আশা করি সকল ধরনের মানুষের কাছে উত্তর ছাত্রলীগ প্রশংসার পাত্র হয়ে দাঁড়াবে।

‘উত্তর ছাত্রলীগের সব ইউনিটের নেতাকর্মীদের নিয়ে আমরা নতুন কিছু করার উদ্যোগ নিচ্ছি। অতি শিগগিরই আপনারা তা দেখতে পাবেন।’

ইব্রাহীম আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে সুষ্ঠু পরিবেশ বজায় রাখার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ। আগামীতে যে নির্বাচন আসছে, সেই নির্বাচনে তরুণ ভোটারদের নৌকার পক্ষে নিয়ে আসতে কাজ করবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: