প্রচ্ছদ / অর্থনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

১৯৯৬ সালে শেয়ার কেলেঙ্কারি

আজিজ মোহাম্মদ ভাইয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

কারেন্ট নিউজ বিডি   ৩০ আগস্ট ২০১৮, ২:৪১:২৭

ঢাকা, ৩০ আগস্ট, কারেন্ট নিউজ বিডি১৯৯৬ সালে শেয়ার কেলেঙ্কারি দায়ে করা মামলার আসামি আজিজ মোহাম্মদ ভাইয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা (ওয়ারেন্ট) ইস্যু করেছে ট্রাইব্যুনাল।

বুধবার (২৯ আগস্ট) পুঁজিবাজার বিষয়ক বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো. আকবর আলী শেখ অলিম্পিক ইন্ডাস্ট্রিজের লিমিটেডের শেয়ার কেলেঙ্কারি দায়ে করা মামলার দায়ে ওয়ারেন্ট ইস্যু করেছেন। একই দিন মামলাটির অভিযোগ (চার্জ) গঠন করা হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অলিম্পিক ইন্ডাস্ট্রিজের মালিক আজিজ মোহাম্মদ ভাই চলচ্চিত্র প্রযোজক হিসেবেই বেশি পরিচিত। চিত্রনায়ক সালমান শাহ হত্যামামলার আসামি আজিজ অনেক দিন ধরেই বিদেশে অবস্থান করছেন।

এর একটি মামলা অলিম্পিক ইন্ডাস্ট্রিজের মালিক মোহাম্মদ ভাই ও তার ছেলে আজিজ মোহাম্মদ ভাইয়ের বিরুদ্ধে। ১৯৯৯ সালে করা মামলাটি ২০১৫ সালে পুঁজিবাজার বিষয়ক ট্রাইব্যুনালে স্থানান্তরিত হয়।

১৯৯৬ সালে প্রতারণার মাধ্যমে সাধারণ বিনিয়োগকারীদের ঠকিয়ে টাকা হাতিয়ে নেওয়ায় অলিম্পিক ইন্ডাস্ট্রিজ, মোহাম্মদ ভাই ও আজিজ মোহাম্মদ ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করে বিএসইসি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: