প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নির্বাচনে আসা ছাড়া বিএনপির বিকল্প কোনো পথ নেই: নাসিম

কারেন্ট নিউজ বিডি   ৩০ আগস্ট ২০১৮, ৩:৫৩:৩২

ঢাকা, ৩০ আগস্ট, কারেন্ট নিউজ বিডিস্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনে আসা ছাড়া বিএনপির সামনে বিকল্প কোনো পথ নেই। ’৭১ ও ’৭৫ এবং জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যাকারীদের (বিএনপি-জামায়াত) সঙ্গে কোনো ধরনের সংলাপ হতে পারে না। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে তাদেরকে রাজনৈতিক অঙ্গন থেকে বিদায় দেবে দেশের জনগণ।

বুধবার রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

স্বাস্থ্যমন্ত্রী বলেন, একাত্তর ও পঁচাত্তরের খুনিদের পৃষ্ঠপোষক এবং জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যাকারীদের (বিএনপি-জামায়াত) সঙ্গে কোনো ধরনের সংলাপ হতে পারে না। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে তাদেরকে রাজনৈতিক অঙ্গন থেকে বিদায় দিবে দেশের জনগণ। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময় দেশ ও জনগণের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তাই আগামী নির্বাচনে জনগণ শেখ হাসিনা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই ভোট দিয়ে ক্ষমতায় বসাবে।

স্বাধীনতা চিকিত্সক পরিষদ, নিউরো সায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতাল শাখার সভাপতি ডা. এম এফ জহিরুল হক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক পরিচালক ডা. জুলফিকার আলী লেলিন, স্বাধীনতা চিকিত্সক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সনলান, মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ, সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া প্রমুখ।

উন্নয়ন কর্মকাণ্ড বিবেচনা করে দেশের জনগণ আবার আওয়ামী লীগকেই ভোট দেবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সব সেক্টরেই উন্নয়ন ঘটিয়েছে সরকার। জঙ্গি ও অপরাধ দমনে সফলতা দেখিয়ে দেশে শান্তি প্রতিষ্ঠা করা হয়েছে। রাজনৈতিক বিশৃঙ্খলা নেই। বিরোধীরাও অনুধাবন করতে পেরেছে, জ্বালাও-পোড়াও, হত্যাকাণ্ড ও বিশৃঙ্খলা সৃষ্টি করে ক্ষমতায় আসা যাবে না। নির্বাচনের মাধ্যমে জনগণের রায়ের বিকল্প নেই।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: