প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ছয় মাস নিষিদ্ধ সাব্বির

কারেন্ট নিউজ বিডি   ২ সেপ্টেম্বর ২০১৮, ৫:৫৭:৫৫

ঢাকা, ০২  সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছয় মাস নিষিদ্ধ হচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। এছাড়া স্ত্রী নির্যাতন ও যৌতুকের মামলায় অভিযুক্ত মোসাদ্দেক হোসেন সৈকতকে কঠোর ভাবে সতর্ক করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিসিবি সাব্বির-নাসির ও মোসাদ্দেক হোসেন সৈকতকে শনিবার ডাকে। বিসিবির শৃঙ্খলা কমিটি সাব্বিরকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করার সুপারিশ করে ও মোসাদ্দেক হোসেন সৈকতকে সতর্ক করে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এর আগে, গত বৃহস্পতিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, শনিবার ডিসিপ্লিনারি কমিটির সামনে হাজির হতে হবে সাব্বির, নাসির ও মোসাদ্দেক হোসেনকে।

বিকাল ৩টায় বিসিবির শৃঙ্খলা কমিটির সামনে মুখোমুখি হন এই তিন ক্রিকেটার।

সাব্বিরের বিরুদ্ধে অভিযোগ নারী কেলেঙ্কারি, দর্শক পেটানো, মাঠের বাইরে ও সোশ্যাল মিডিয়ায় ভক্ত-সমর্থকদের সঙ্গে বাজে আচরণ। এর আগে শাস্তি পেলেও আচরণে সাব্বিরের কোনো পরিবর্তন আসেনি।

নাসিরের বিরুদ্ধে অভিযোগ নারি কেলেঙ্কারির। দীর্ঘদিন ধরে তার ওপরে এ অভিযোগ আসলেও বদলাননি নাসির। মোসাদ্দেকের বিরুদ্ধে অভিযোগ তার স্ত্রীর করা নারী নির্যাতন মামলা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: