প্রচ্ছদ / খুলনা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বাগেরহাটে শিশু ধর্ষণের অভিযোগ

কারেন্ট নিউজ বিডি   ৩ সেপ্টেম্বর ২০১৮, ২:৪৪:২৯

ঢাকা, ০৩  সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : বাগেরহাটের চিতলমারীতে আট বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৩১ আগস্ট) সন্ধ্যায় পুলিশ শিশুটিকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে। শনিবার দুপুরে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এঘটনায় শুক্রবার রাতে ধর্ষিতার বাবা চিতলমারী থানায় ইসরাফিল মুন্সি (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। তবে পুলিশ এখনো তাকে গ্রেফতার করতে পারেনি।

ইসরাফিল মুন্সি চিতলমারী উপজেলার চর শৈলদাহ গ্রামের মোকসেদ মুন্সির ছেলে। শিশুটি উপজেলার বেতিবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।

ধর্ষিতার মা অভিযোগ করে বলেন, গত ২৮ আগস্ট বিকালে আমার মেয়ে বাড়ির পিছনের বাগানে বসে খেলছিল। এসময় সীমান্তবর্তী প্রতিবেশি ইস্রাফিল মুন্সি তাকে একা পেয়ে মাছের ঘেরে ডেকে নিয়ে টাকার লোভ দেখায়। এতে সে রাজি না হলে ইস্রাফিল তাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে আমার মেয়ের কাছ থেকে ঘটনা শুনে বিষয়টি পুলিশকে জানাই। আমি এই ঘটনার বিচার দাবি করছি।

বাগেরহাট সদর হাসপাতালের মেডিকেল অফিসার (গাইনি) ডা. আফসানা আক্তার বলেন, চিতলমারী এলাকার আট বছরের একটি শিশু ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। শনিবার তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও চিতলমারী থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন কুমার সরকার জানান, আট বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় চিতলমারী থানায় একটি মামলা হয়েছে। ধর্ষণের শিকার মেয়েটি আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। আসামিকে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় এখনো তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: