প্রচ্ছদ / রংপুর / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

লম্পট মাওলানার কাণ্ড!

কারেন্ট নিউজ বিডি   ৩ সেপ্টেম্বর ২০১৮, ৩:০৩:০৪

ঢাকা, ০৩  সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : কুড়িগ্রামের রৌমারীর উত্তর বাইটকামারী কওমী মাদরাসার সুপার মাওলানা আব্দুল বাছেদ ভয় দেখিয়ে ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করার ঘটনা ঘটিয়েছে। ধর্ষণের শিকার শিশুটি সাড়ে চার মাসের অন্তঃসত্ত্বা এখন অসুস্থ।

শনিবার ভোরে রৌমারী থানা পুলিশের একটি টিম রংপুরের তারাগঞ্জ উপজেলার শেওড়া মসজিদ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। রৌমারী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মামলার আইও এসআই তুহিন মিয়া জানান, বাছেদের বিরুদ্ধে নারী শিশু নিযার্তন দমন ট্রাইবুনাল ৯-এর ১ ধারায় মামলা রুজু করা হয়েছে। তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, উত্তর বাইটকামারী গ্রামের চতুর্থ শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী কোরআন শরীফ শিক্ষা নেয়ার জন্য সাড়ে ৫ মাস আগে বাইটকামারী কওমি মাদ্রাসার ওই হুজুরের কাছে যায়। এ সুযোগে মাদ্রাসাটির মুহ্তামিম মাওলানা আব্দুল বাছেদ ‘গজবের ভয় দেখিয়ে’ সাড়ে ৫মাস ধরে ওই ছাত্রীকে ধর্ষন করে আসছিল।

ছাত্রীটির শারীরিক পরিবর্তন দেখে পরিবারের লোকজন ২৯ আগষ্ট রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা জানান সে ৫ মাসের অন্তঃসত্ত্বা।

বাইটকামরী গ্রামে ওয়ার্ড সদস্য কাবেল উদ্দিন জানান, একজন মসজিদ ও ঈদগাঁ মাঠের ইমাম অমানবিক বর্বর যে ঘটনা ঘটিয়েছে তাতে ওই হুজুরকে ফাঁসি দেয়া উচিৎ। যাতে কোনো হুজুর মাওলানা এরকম জঘন্য ঘটনা ঘটানোর সাহস না পায়। আর যদি আইনের আওতায় না নিয়ে স্থানীয়ভাবে মিমাংসা করা হয় তাহলে এরকম ঘটনা আরো ঘটাতে পারে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: