প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নরসিংদীতে ইটের ভাটার শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৩

কারেন্ট নিউজ বিডি   ৫ মার্চ ২০১৮, ৬:০৪:৫২

নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলভাটা গ্রামে ইউ,টি,সি নামে একটি ইটের ভাটায় এক মহিলা শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে।

জানা যায়, ২মার্চ নরসিংদী সদর হাসপাতালে মৃত মহিলা মনোয়ারা (৪০) কে একই ভাটার সর্দার এবং তার সঙ্গীরা অমানবিকভাবে পিটিয়ে হত্যা করেছ। শ্রমিক মনোয়ারা কে অন্যান্য শ্রমিকরা এলোপাথারী ভাবে পিটালে তাকে গুরুতর আহত অবস্থায় দেখে ভাটার কর্তৃপক্ষ নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে আজ রবিবার তার মৃত্যু হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এদিকে কর্তব্যরত ডাক্তার বলেন যে, মনোয়ারার গায়ের প্রায় ৪/৫টি জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। অপরদিকে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেলোয়ার সাহেবের নেতৃত্বে ০৩ জন আসামি মনির হোসেন (৩২), আল-আমিন (২০) এবং মিজান (১৭) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

আমিরগঞ্জ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান গুলজার হোসেন ইউ, টি, সি ইটের ভাটায় থাকা শ্রমিকদের নিজ নিজ কর্মস্থানে যাওয়ার জন্য অনুরোধ করেন, আইনের প্রতি আস্থা রাখার আহ্বান জানান।

এদিকে মনোয়ারা বেগমের সন্তান গণ্যমাধ্যম কর্মীকে জানান কুখ্যাত সন্ত্রাসী ভাটার সর্দার আক্তার, তার সঙ্গীদেরকে নিয়ে আমার মাকে এলোপাথারীভাবে পিটিয়ে হত্যা করে। এই হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানানো হয়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: