প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এফডিসিতে সালমান শাহ জন্ম উৎসব

কারেন্ট নিউজ বিডি   ৩ সেপ্টেম্বর ২০১৮, ৩:৪১:১২

ঢাকা, ০৩  সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহর ৪৭তম জন্মবার্ষিকী আগামী ১৯ সেপ্টেম্বর। বরাবরের মতো নায়কের ভক্তরা প্রিয় নায়কের জন্মবার্ষিকী পালনের উদ্যোগ নিয়েছেন। এ উপলক্ষে সালমান শাহ উৎসব এবং তারকা মেলা-২০১৮-এর আয়োজন করছে সালমান শাহ স্মৃতি পরিষদ।
নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা, মিডিয়া ব্যক্তিত্ব ও সাংবাদিকদের সমন্বয়ে প্রতিষ্ঠিত সংগঠন সালমান শাহ স্মৃতি পরিষদের উদ্যোগেই এই নায়কের জন্মদিন পালন করা হবে।

জানা গেছে, আগামী ২৯ সেপ্টেম্বর দিনব্যাপী বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) চত্বরে ঝলমলে মঞ্চে, আলোচনা, কেক কাটা, স্মৃতি সম্মাননা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও তারকা মেলার আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে। সালমান শাহ উৎসবে চলচ্চিত্র, টেলিভিশন ও সঙ্গীতাঙ্গনের জনপ্রিয় তারকা শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় সালমান শাহ’র। মাত্র চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে অভিনয় করেছেন ২৭টি চলচ্চিত্রে। তার অভিনীত ছবির মধ্যে রয়েছে কেয়ামত থেকে কেয়ামত, অন্তরে অন্তরে, দেন মোহর, তোমাকে চাই, বিক্ষোভ, বিচার হবে, চাওয়া থেকে পাওয়া, আনন্দ অশ্রু, আশা ভালবাসা, জীবন সংসার, মহামিলন, স্বপ্নের পৃথিবী, স্বপ্নের ঠিকানা, এই ঘর এই সংসার, আঞ্জুমান, কন্ন্যাদান, মায়ের অধিকার, প্রেম যুদ্ধ, স্নেহ, সত্যের মৃত্যু নাই, সুজন সখী, তুমি আমার, প্রিয়জন, স্বপ্নের নায়ক, বুকের ভিতর আগুন, প্রেম পিয়াসী। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন এ নায়ক।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: