প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এ মূহূর্তে দেশে কোনো রাজবন্দি নেই: ইনু

কারেন্ট নিউজ বিডি   ৩ সেপ্টেম্বর ২০১৮, ৩:৫৯:২২

ঢাকা, ০৩  সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি ষড়যন্ত্রের রাজনীতি থেকে এক চুলও সরে আসেনি। তাদের সব দাবির সারকথা দুটি, দেশে সাংবিধানিক শূন্যতা করে অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠা আর দণ্ডিত খালেদাসহ অপরাধীদের মুক্তি।

রোববার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে জাসদ কার্যালয়ে দলটির যুব সংগঠন জাতীয় যুব জোটের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর সম্মেলনে তিনি এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বিএনপির দাবিগুলোর কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার পদত্যাগ, সংসদ বাতিল, নিরপেক্ষ সরকারের দাবি আসলে সাংবিধানিক শূন্যতা তৈরির ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়। আর খালেদা জিয়াসহ যে কোনো দণ্ডিতের মুক্তি আদালতের বিষয়। এ ব্যাপারে সরকার বা নির্বাচন কমিশনের করার কিছুই নেই জেনেও গোঁ ধরা বিএনপির চক্রান্তেরই অংশ।

‘জঙ্গি-রাজাকার ও দণ্ডিত খালেদাকে নির্বাচনের নামে হালাল করে রাজনীতির মাঠে ফিরিয়ে আনা আর সশস্ত্র বাহিনীকে বিতর্কিত করার অপচেষ্টাই তাদের (বিএনপির) লক্ষ্য’,- বলেন তিনি।

জাসদ সভাপতি বলেন, জঙ্গি-রাজাকার ও দণ্ডিত খালেদাকে নির্বাচনের নামে হালাল করে রাজনীতির মাঠে ফিরিয়ে আনা আর সশন্ত্র বাহিনীকে বিতর্কিত করার অপচেষ্টাই বিএনপির লক্ষ্য। তিনি বলেন, এটি পরিস্কার যে, এ মূহূর্তে দেশে কোনো রাজবন্দি নেই। রাজনৈতিক কারণে বিনা বিচারে কেউ আটক নেই। আগুন সন্ত্রাস, জঙ্গি সন্ত্রাস ও যুদ্ধাপরাধের দায়ে আটক বা দণ্ডিত কেউই রাজবন্দি নয়।

জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপনের সঞ্চালনায় আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন জাসদের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, বাংলাদেশ যুব মৈত্রীর সভাপতি সাব্বাহ আলী খান কলিন্স, যুব আন্দোলনের সভাপতি মোশায়েদ আহম্মেদ, জাসদ স্থায়ী কমিটির সদস্য মীর হোসাইন আখতার, নুরুল আখতার, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ এর সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাতীয় কৃষক জোট নেতা কামরুজ্জামান ফসি, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবিব শামীম প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: