প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

যমজ সন্তানের মা হলেন সানি

কারেন্ট নিউজ বিডি   ৫ মার্চ ২০১৮, ৬:১১:৪৪

ফের মা হলেন সানি লিওন। এবার যমজ ২ পুত্র সন্তানের মা হলেনি এই বলিউড অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার এবং ইনস্টাগ্রামে সেই খবর নিজেই জানিয়েছেন সানি।

গত বছর মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা কাউর ওয়েবার নামে এক কন্যা সন্তানকে দত্তক নেন সনি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। সম্প্রতি ডিজনিল্যান্ডে গিয়ে মেয়ের জন্মদিন পালন করেন সানি এবং তার স্বামী। এরপরই সবাইকে অবাক করে গিয়ে ২ পুত্র সন্তানের মা হওয়ার খবর দেন সানি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সানি আরও জানিয়েছেন, বর্তমানে ৩ সন্তানের গর্বিত বাবা-মা তারা। যাদের নাম নিশা সিং ওয়েবার, নোয়া সিং ওয়েবার এবং আশের সিং ওয়েবার। ৩ ফুটফুটে সন্তানকে কোলে নিয়েই এবার তাদের পরিচয় করিয়েছেন সানি এবং ড্যানিয়েল। শুধু তাই নয়, নিশা, নোয়া এবং আশেরকে নিয়ে এবার তাঁদের পরিবার পূর্ণ হল বলেও জানিয়েছেন সানি এবং ড্যানিয়েল।

সানির কথায়, সারোগেসির মাধ্যমে যাতে বাবা-মা হওয়া যায়, সেই পরিকল্পনা বেশ কয়েক বছর ধরেই শুরু করেন তারা। সেই অনুযায়ী অনেক ভাবনা চিন্তা করেই বিষয়টি নিয়ে এগোন তারা। নোয়া এবং আশের-এর জন্মের পর তাদের পরিবার এবার সম্পূর্ণ হলো বলেই জানিয়েছেন সানি। প্রসঙ্গত, এর আগে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন তুষার কাপুর, করণ জহর, শাহরুখ খান এবং আমির খানও। এবার সেই তালিকায় যুক্ত হল সানি লিওনির নাম।

 

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: