প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এক নতুন শুভশ্রী

কারেন্ট নিউজ বিডি   ৪ সেপ্টেম্বর ২০১৮, ২:৪২:১০

ঢাকা, ০৪  সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : শুভশ্রী। রাজের ঘরনী। টালিউডের নায়িকা। কিন্তু এসবের বাইরেও আছে নায়িকার নিজস্ব কিছু। আপনি হয়তো জানেন না শুভশ্রী খুব ভালো গিটার বাজায়।

সম্প্রতি তারই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সুন্দরী। ক্যপশন, আজ ঠোঁটের কোলাজ থামালো কাজ মন তোমাকে ছুঁয়ে দিলাম।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

গিটার বাজিয়ে অভিনেত্রীর গান গাইছেন। যা শুনলে চমকে যাবেন আপনি। গলাটা মন্দ নয় যে নায়িকার। এদিকে আজকাল শুভশ্রী বাংলা ছবিতে এখন ডুমুরের ফুল। বস-২ ও নবাবের পর অনেকদিন তাকে কোনও ছবিতে দেখা যায়নি। তবে দর্শককে হয়তো আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। পরিচালক পাভেলের আগামী ছবি ‘রসগোল্লা’তে দেখা যাবে নায়িকাকে।

ছবিটি নবীন চন্দ্র দাসের জীবন অবলম্বনে তৈরি। উনিশ শতকে তিনি কলকাতায় রসোগোল্লা তৈরি করেছিলেন। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্র মালকানজান বাঈ। যিনি এক সময় নবীনকে ব্যবসার জন্য তাকে টাকা দিয়ে সাহায্য করেছিলেন। সেই চরিত্রে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি।

এদিকে টিএমটি বারের পুজোর একটি মিউজিক অ্যালবামে দেখা যাবে রাজ-শুভশ্রী ও মিমিকে একসঙ্গে। থাকছেন বাংলার দাদা সৌরভ গাঙ্গুলি। এছাড়াও নাকি দেখা যাবে বনি সেনগুপ্ত ও নুসরত জাহানকে। আর সংগীত পরিচালনার দায়িত্বে জিৎ গাঙ্গুলি।

তবে শোনা যাচ্ছে, মিমি যে অংশে থাকছেন সে পর্বের পরিচালনায় রয়েছেন বাবা যাদব।

প্রসঙ্গত, বাগদানের পর থেকেই সোশ্যাল মিডিয়ার হটকেক রাজ-শুভশ্রী। কখনও বিয়ের ছবি তো কখনও হানিমুন ফ্যানদের মজিয়ে রেখেছেন এই সেলেব জুটি। তবে বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন কর্তা। এবার ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: