প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ভুটানকে হারিয়ে শুভ সূচনা বাংলাদেশের

কারেন্ট নিউজ বিডি   ৫ সেপ্টেম্বর ২০১৮, ২:৫১:৪৭

ঢাকা, ০৫ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : সাফ চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। এদিন ভুটানের বিপক্ষে ২-০ গোলে জয় পায় লালসবুজ জার্সিধারীরা। খেলার প্রথমার্ধে পেনাল্টি থেকে তপু বর্মনের গোলের পর দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করেন মাহবুবুর রহমান সুফিল।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায় শুরু ম্যাচটি শুরু হয়। শুরুর প্রথম মিনিটেই কর্নার পায় বাংলাদেশ দল। কর্নার কিক নেওয়ার সময় ডি বক্সের মধ্যে সাদউদ্দিনকে ফাউল করেন ভুটানের থেরিং ধিরাজ। রেফারির চোখ এড়াতে পারেনি এই ফাউল। ফলে পেনাল্টি পেয়ে যায় বাংলাদেশ দল। তৃতীয় মিনিটে পেনাল্টি থেকে গোল করে বাংলাদেশকে এগিয়ে দেন তপু বর্মন (১-০)।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এরপর প্রথমার্ধে আর কোনো গোলে দেখা পায়নি দুই দল। তবে দ্বিতীয়ার্ধের শুরুতে (৪৭ মিনিট) ব্যবধান দ্বিগুণ করেন ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিল। বাকি সময়ে দুই দলই আক্রমণ এবং পাল্টা আক্রমণ করলেও গোলের দেখা পায়নি কেউই। ফলে দুই গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

এই জয়ে ৩ পয়েন্ট পেয়েছে বাংলাদেশ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: