প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মাদারীপুরে ৭৫ মণ জাটকাসহ দুইজন আটক

কারেন্ট নিউজ বিডি   ৫ মার্চ ২০১৮, ৬:২৩:০৫

মাদারীপুরে ৭৫ মণ জাটকাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। শনিবার রাতে কালকিনি উপজেলার মিয়ারহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় জব্দ করা হয়েছে একটি পিকআপ ভ্যান। পরে রবিবার সকাল থেকে দুপুরে মাছ বিভিন্ন এতিমখানা, মাদরাসা ও অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আটককৃতরা হলেন, কালকিনির এনায়েতনগর ইউনিয়নের মৌলভীকান্দি এলাকার রূপাই সরদারের ছেলে রাশেদ সরদার এবং আব্দুল হাদী হাওলাদারের ছেলে আফজাল হোসেন।

র‌্যাব-৮ জানায়, দীর্ঘদিন ধরে কালকিনি উপজেলার মিয়ারহাট এলাকায় বিভিন্ন নদী থেকে জাটকা ধরে কিছু অসাধু ব্যবসায়ী বিক্রি করে আসছিল। এমন  খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭৫ মণ জাটকাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-৮-এর কোম্পানি কমান্ডার মো. তাজুল ইসলাম বলেন, জাটকা বিক্রি করা বা মজুদ করা দুটোই দন্ডনীয় অপরাধ। জাটকা বহনের দায়ে আটক দুইজনকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের বিচারক আল মামুন। এছাড়াও জাটকা ব্যবসার সাথে জড়িত ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: