প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ফের ১১ মামলা ড. ইউনূসের বিরুদ্ধে

কারেন্ট নিউজ বিডি   ৫ সেপ্টেম্বর ২০১৮, ৩:২৪:৫৩

ঢাকা, ০৫ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : বকেয়া পরিশোধ না করায় মামলা হয়েছে ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে।বাদীপক্ষের আইনজীবী জাফরুল হাসান শরীফ এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) ঢাকার শ্রম আদালতে তার বিরুদ্ধে ১১টি মামলা করেন ইউনূসের প্রতিষ্ঠিত কোম্পানি গ্রামীণ টেলিকমে কর্মরত ১১ কর্মকর্তা-কর্মচারী।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ওই মামলায় আরও আসামি করা হয়েছে গ্রামীণ টেলিকমের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আশরাফুল হাসানকে। এই ১১টি মামলার মাধ্যমে ড. ইউনূসের বিরুদ্ধে এ পর্যন্ত মোট ৯০টি মামলা করা হয়েছে বলে জানা গেছে।

আমাদের ফেসবুক ফ্যান পেইজে লাইক দিতে ক্লিক করুন।

মামলার অভিযোগে বলা হয়, গ্রামীণ টেলিকমের মুনাফা কর্মীদের মাঝে বণ্টন করে দেয়ার আইনি বাধ্যবাধকতা থাকলেও তা দেয়া হয়নি। ২০০৬ থেকে ২০১৫ সাল পর্যন্ত গ্রামীণ টেলিকমের মুনাফা হয়েছে ২৫০ মিলিয়ন মার্কিন ডলার। কিন্তু এ মুনাফা কর্মীদের পরিশোধ করা হয়নি।

বাদীপক্ষের আইনজীবী বলেন, মামলায় গ্রামীণ টেলিকমের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূস এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আশরাফুল হাসানকে বিবাদী করা হয়েছে। এই ঘটনায় এর আগেও ৭৯টি মামলা করা হয়েছে।

উল্লেখ্য, ড. মুহাম্মদ ইউনূস ২০০৬ সালে শান্তিতে নোবেল পুরস্কার পান।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: