প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ঐক্যবদ্ধ হলে কোনো কিছুই অসম্ভব নয় : ড. কামাল

কারেন্ট নিউজ বিডি   ৬ সেপ্টেম্বর ২০১৮, ৪:৪৩:৫৪

ঢাকা, ০৬ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : গণফোরাম সভাপতি ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন বলেছেন, কোনো কিছুই অসম্ভব নয়, যদি ঐক্যবদ্ধ হই। জাতীয় স্বার্থে সবাইকে উদ্যোগী হতে হবে।

বুধবার (৫ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে নাগরিক ঐক্য আয়োজিত ‘ইভিএম বর্জন: জাতীয় নির্বাচন ও জাতীয় ঐক্য’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

গণফোরাম সভাপতি বলেন, সামনে আমাদের অনেক বড় বড় চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। স্বৈরাচার সরকারের পতনের জন্য আমরা অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করেছিলাম। সমাজ থেকে অন্যায়কে মুক্ত করতে হবে। দল-মত নির্বিশেষে সংবিধান ও মূল্যবোধের স্বপক্ষে জাতীয় স্বার্থে ঐক্যবদ্ধ হই।

তিনি বলেন, জাতির সংকট সমাধানে জনগণের ঐক্য দরকার। আর বৃহত্তর ঐক্যের জন্য আজকের অনুষ্ঠান। আমরা বহুদলীয় গণতন্ত্রে বিশ্বাস করি। একদলীয় শাসন নয়। মৌলিক অধিকারের জন্য ঐক্য দরকার। অবাধ-নিরপেক্ষ নির্বাচন হলে জনগণ যে ক্ষমতার মালিক তা প্রতিষ্ঠিত হবে।

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা.এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আসিফ নজরুল, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রাক্তন অধ্যাপক দিলারা চৌধুরী, বাংলাদেশ কল্যাণ পার্টির সভাপতি সৈয়দ মুহাম্মদ ইবরাহিম প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: