প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘নির্বাচন বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়, এতে ভারতের ভূমিকা নেই’

কারেন্ট নিউজ বিডি   ৬ সেপ্টেম্বর ২০১৮, ৪:৫৩:৩৫

ঢাকা, ০৬ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : নির্বাচন বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয় উল্লেখ করে ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধণ শ্রিংলা বলেছেন, বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে ভারতের কোনো ভূমিকা নেই। এ নিয়ে ভারত কোনো কথা বলতে চায় না। আমরা আমাদের এ অবস্থানটি ধরে রাখতে চাই।

বুধবার (৫ সেপ্টেম্বর) বিকালে পররাষ্ট্র সচিব এম শহিদুল হকের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হন ভারতীয় হাইকমিশনার। এসময় আগামী জাতীয় নির্বাচন প্রসঙ্গে তার দেশের অবস্থান জানতে চাইলে তিনি ভারতের দৃষ্টিভঙ্গি তুলে ধরেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পররাষ্ট্র সচিবের সঙ্গে ভারতীয় হাইকমিশনারের এ বৈঠক প্রসঙ্গে হর্ষ বর্ধন শ্রিংলা জানান, এটি একটি রুটিন ওয়ার্ক। দুই দেশের মধ্যে চলমান একাধিক উন্নয়ন কর্মকাণ্ডের অগ্রগতি নিয়ে বৈঠকে আলোচনা হয়।

তিনি বলেন, বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে সহযোগিতার প্রশ্নে ভারতের চলমান উদ্যোগগুলোর অনেককিছুই কাছাকাছি সময়ে দৃশ্যমান হবে। দুই দেশের উচ্চ পর্যায়ের সফর বিনিময়ও হবে এই সময়ে।

ভারতীয় হাইকমিশনার বলেন, অর্থনৈতিক উন্নয়নে ঢাকা-নয়া দিল্লি একসঙ্গে একাধিক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছে। বিদ্যুৎ ও জ্বালানি, সড়ক ও নৌ যোগাযোগসহ একাধিক খাতের উন্নয়নে দুই দেশ কাজ করছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: