প্রচ্ছদ / সিলেট / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘নারীরা এখন অনেক অগ্রসর’

কারেন্ট নিউজ বিডি   ২২ সেপ্টেম্বর ২০১৮, ১:৪১:১৩

ঢাকা, ২২ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন গ্রামের দরিদ্র নারীদের স্বাবলম্বী হিসাবে গড়ে তুলতে সেলাই মেশিন বিতরণ করেছেন বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জ পৌরসভার হাসননগরে তিনি সেলাই মেশিন বিতরণ করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ সময় উপস্থিত ছিলেন মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, জাপা নেতা গোলাম হোসেন অভি, সাজ্জাদুর রহমান সাজু, ফারুক মেনর, সিরাজুল ইসলাম সিরাজ, মুক্তিযোদ্ধার সন্তান আনোয়ার হোসেন ও আলি নুর প্রমুখ।

এসময় পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, পূর্বের চাইতে আমাদের নারী সমাজ এখন অনেক অগ্রসর। এখন নারীরা আর পুরুষদের জীবিকার উপর নির্ভরশীল নন। নারীরা চান নিজের পায়ে দাড়াতে। তিনি বলেন, আমি এমপি হওয়ার পর থেকে অনেক দরিদ্র নারীদেরকে সেলাই মেশিন প্রদান করেছি। খবর নিয়েছি সেলাই মেশিনপ্রাপ্ত দরিদ্র নারীরা এখন সেলাই মেশিন দ্বারা পুরো পরিবারকে নিয়ে জীবিকা নির্বাহ করে যাচ্ছেন। আমার বিশ্বাস আপনারাও এই মেশিনগুলোর সদ্ব্যবহার করবেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: