প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

৩ কোটি টাকার ইয়াবাসহ মডেল আটক

কারেন্ট নিউজ বিডি   ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২:৫২:৩০

ঢাকা, ২৩ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে পৌনে দুই লাখ পিস ইয়াবাসহ এক নারী ও দুই যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাবের কাছে তারা ‘মডেল’ হিসেবে দাবি করেন। ফটোশুট শেষে ঢাকায় ফিরছিলেন তারা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আটককৃতরা হলেন- র‌্যাম্প মডেল সুমাইয়া আকতার (১৯), আর্টিস্ট অর্পন দাস (৩০) ও প্রাইভেটকার চালক মো. শরীফ (৩২)।

আটককৃতরা কক্সবাজার থেকে নম্বরবিহীন একটি প্রাইভেটকারযোগে ঢাকার দিকে যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারটি জব্দ করা হয়। উদ্ধারকৃত এসব ইয়াবার দাম প্রায় সাড়ে তিন কোটি টাকা বলে জানায় র‌্যাব।

র‌্যাব কর্মকর্তা মিমতানুর রহমান বলেন, সোর্সের কাছ থেকে আগাম খবর পেয়ে পটিয়া শান্তিরহাট এলাকায় সড়কে অস্থায়ী একটি তল্লাশি চৌকি বসানো হয় র‌্যাবের পক্ষ থেকে। ওই সময় একটি প্রাইভেটকার নিয়ে চট্টগ্রামের দিকে আসছিলেন মডেল কন্যা সুমাইয়া ও তার দুই সহযোগী। প্রাইভেটকারটি থামিয়ে তল্লাশি করে তাদের কাছ থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ সময় র‌্যাবের জিজ্ঞাসাবাদে সুমাইয়া নিজেকে মডেল পরিচয় দেন। আর দুইজন তার সহযোগী বলে জানান।

মিমতানুর রহমান আরো বলেন, কক্সবাজার থেকে প্রাইভেটকারে করে ইয়াবাগুলো নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন। ফটোশ্যুটের নামে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার করছিলেন বলে র‌্যাবের কাছে স্বীকার করেন তারা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: