প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ঘরে ঢুকে পরিবারের সদস্যদের বেঁধে দুই বোনকে ধর্ষণ

কারেন্ট নিউজ বিডি   ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২:৫৫:০৩

প্রতীকী ছবি

ঢাকা, ২৩ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : লক্ষ্মীপুরে পরিবারের সদস্যদের বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার চরভূতা এলাকায় এ ঘটনা ঘটে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সহকারী পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

তবে এ ঘটনায় এখনও পর্যন্ত অভিযুক্ত বাহার ও ফারুককে আটক করতে পারেনি পুলিশ এমনকি ধর্ষণের শিকার ওই দু’বোনকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালেও ভর্তি করা হয়নি। অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, শুক্রবার ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিতে দুই বোন ঘর থেকে বের হয়। এ সময় আগ থেকে ওৎ পেতে থাকা ফারুকসহ ১০-১২ জনের একদল লোক তাদের মুখ চেপে ধরে পুকুর পাড়ে নিয়ে যায়। একই সময় ফারুকের লোকজন ঘরে ঢুকে তাদের মা, নানী ও বড়বোনকে মারধরসহ হাত ও মুখ বেঁধে ফেলে। একপর্যায়ে ফারুক ও বাহার ওই দুইবোনকে ধর্ষণ করে হাত-পা বেঁধে রেখে পালিয়ে যায়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে।

এ ঘটনায় ওই দুই মেয়ের মা বাদী হয়ে সদর থানায় অভিযোগ করার পর পুলিশ ঘটনাস্থলে যায়। ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানান এলাকাবাসী।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, ধর্ষণের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: