প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কান্নায় ভেঙে পড়া আফগান বোলারকে সান্ত্বনা দিলেন শোয়েব

কারেন্ট নিউজ বিডি   ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৫:০৯:০৪

ঢাকা, ২৩ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : তার হাত ধরেই দারুণ জয় তুলে নিয়েছে পাকিস্তান। ব্যাট হাতে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে ৫১ রান করে অপরাজিত থেকেছেন ভারতের জামাই শোয়েব মালিক। শেষ ওভারে জিততে হলে দরকার ছিল ১০ রান। প্রথম বল থেকে কোনও রান তুলতে পারেননি তিনি। বল করছিলেন আফতাব আলম। তাঁকেই দ্বিতীয় ও তৃতীয় বলে ছক্কা ও বাউন্ডারি হাঁকিয়ে জয়ের রান তুলে নেন শোয়েব। তিন বল বাকি থাকতেই শেষ হয়ে যায় খেলা।

খেলা শেষ হতেই কান্নায় ভেঙে পড়েন আফগানিস্তান বোলার আফতাব। সেই সময় আফগানিস্তান ক্রিকেটারদের সঙ্গে হাত মেলাচ্ছিলেন শোয়েব। তখনই দেখতে পান ভেঙে পড়া আফতাবকে। সঙ্গে সঙ্গে তাঁর কাছে চলে যান শোয়েব। তাঁকে সান্ত্বনা দেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সেই ঘটনার কথা পাকিস্তান ক্রিকেট বোর্ড টুইট করে জানিয়েছে। পিসিবি লিখেছে, ‘এটাই স্পিরিট অব ক্রিকেট’। আইসিসি অবশ্য সেই ঘটনার কথা উল্লেখ না করে শোয়েব মালিকের লড়াইকে কূর্ণিশ করেছে। ম্যাচ শেষে শোয়েব মালিক বলেন, ‘‘একজন সিনিয়র প্লেয়ার হিসেবে আমার দায়িত্ব ছিল ৫০ ওভার পর্যন্ত ব্যাট করা। এটাই একমাত্র বিষয় ছিল। একটা সময় ১০ রান দরকার ছিল। আমি নিজেকে বলছিলাম আমি শেষ ওভার পর্যন্ত খেলতে চাই।’’

আফগানিস্তানের প্রশংসা করে শোয়েব বলেন, ‘‘ওদের শুভেচ্ছা জানাই। ওরা প্রতিদিন উন্নতি করছে। ওরা দারুণ দল।’’ পাকিস্তানের পরের খেলা সুপার ফোরে ভারেতর বিরুদ্ধে। গ্রুপের ম্যাচে ভারতের কাছে হারতে হয়েছে পাকিস্তানকে। এ বার তারই বদলার পালা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: