প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বলিউড ছাড়িয়ে এবার হলিউডে টাইগার শ্রফ

কারেন্ট নিউজ বিডি   ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৫:২৭:১৬

ঢাকা, ২৩ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : এবার টাইগারের ভক্তদের জন্য সুখবর। বলিউডের তরুণ প্রজন্মের আলোচিত অভিনেতা টাইগার শ্রফ এবার হলিউডের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। খুব একটা বেশি ছবিতে অভিনয় করা হয়ে উঠেনি। তবে এরইমধ্যে বেশ আলোচনায় এসেছেন। জনপ্রিয়তার দিক দিয়েও অন্য নায়কদের থেকে খুব একটা পিছিয়ে নেই। তার ছবির বিরাট ভক্তকুল তৈরি হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, হলিউডের প্রযোজক লরেন্স কাসানফের সঙ্গে কথাও বলেছেন টাইগার। এখানেই শেষ নয়। টাইগারের সঙ্গে কথা বলতে লরেন্স চলতি সপ্তাহের শেষের দিকে মুম্বাই আসছেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

হালের এই নায়কের শেষ ছবি ‘বাঘি ২’। এটি ‘বাঘি’ সিক্যুয়েল। প্রথম ছবিতেও টাইগারই অভিনয় করেছিলেন। এতে অভিনয় করে প্রশংসিত হন তিনি। পাশাপাশি এও প্রমাণ করেন বলিউডে নিজের স্থায়ী অবস্থান তৈরি এই নায়ক।

তার পরবর্তী ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’। করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র সিক্যুয়েল এটি। ছবিটি পরিচালনা করছেন পুনিত মালহোত্রা। এদিকে হৃত্বিকের সঙ্গে আরও একটি ছবিতে অভিনয় কথা রয়েছে তার। সবমিলে বলিউডে টাইগারের বেশ ব্যস্ততা। এখন এই ব্যস্ততা ফেলে হলিউডের ছবিতে কীভাবে সময় দেবেন সেটাই দেখার বিষয়। তবে যেকোনো মূল্যে হলিউডে নিজের নাম লেখাতে চান টাইগার এমনটাই জানা গেছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: