প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

২৬ বছরের নায়িকার প্রেমে ৭০ বছরের মহেশ ভাট!

কারেন্ট নিউজ বিডি   ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৫:৩২:৩৮

ঢাকা, ২৩ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : এক তন্বীর কাঁধে মাথা রেখেছেন মহেশ ভাট। কখনও বা সেই তন্বী জড়িয়ে ধরে রয়েছেন মহেশকে। ঠিক এমন ছবিই সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই যুবতীর সঙ্গে মহেশের সম্পর্ক নিয়ে নয়া গুঞ্জন শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।

কে এই মেয়েটি? সত্যিই কি এঁর সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন মহেশ? মেয়েটি অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মহেশের ‘জলেবী’তে অভিনয় করেছেন তিনি। মহেশের জন্মদিনে রেহাই এই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন আমার বুড়ো… মহেশ স্যার। এটাই আমরা। তুমি ভালবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালবাসা দিয়েছে, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছো, আমাকে উড়তে শিখিয়েছে… আর কোনও শব্দ আসছে না, তোমাকে ভালবাসি।’

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ছবি দেখে মহেশের সঙ্গে রিয়ার প্রেমের সম্পর্ক রয়েছে বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। রিয়ার বক্তব্যেও সে আভাসই রয়েছে। এর পরই ট্রোলড হতে হয় রিয়াকে।

কেউ গোটা ঘটনাটিকে কাস্টিং কাউচ হিসেবে ব্যখ্যা দিয়েছেন। কেউ বা বলেছেন, মেয়ে পূজা ভাটকে মহেশের চুমু খাওয়ার ছবিও প্রকাশ হয়েছিল। ফলে এ তো হতেই পারে। কেউ আবার মহেশের বয়স নিয়ে কটাক্ষ করেছেন।

সদ্য বিগ বসের ঘরে ভজন শিল্পী অনুপ জালোটা এবং তাঁর বান্ধবী জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে প্রবল আলোড়ন শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। মহেশের এই ছবি প্রকাশ্যে আসার পর অনেকেই সেই ঘটনার সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন। তবে আসল সত্যিটা কী, তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি মহেশ স্বয়ং।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: