প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নিজের ‘স্তনযুগল’ দান করবেন রাখি

কারেন্ট নিউজ বিডি   ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২:১৩:৫৯

ঢাকা, ২৪ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : পছন্দ করুন আর নাই বা করুন রাখি সাওয়ান্তকে আপনি কিছুতেই আস্বীকার করতে বা এড়িয়ে যেতে পারবেন না। মডেল, অভিনেত্রী, প্রাক্তন ‘বিগ বস’এর প্রতিযোগী, টেলিভিশন তারকা, তাকে যেভাবেই দেখুন না কেন, রাখি সাওয়ান্তকে ভুলতে আপনি কিছুতেই পারবেন না।

সম্প্রতি, নতুনভাবে সকলের দৃষ্টি আকর্ষণ করছেন ‘বিতর্কের রানি’ রাখি। নিজের ইনস্টাগ্রামে বিশেষ একটি ভিডিও পোস্ট করেছেন রাখি। যে ভিডিওতে রাখির বক্তব্য খানিকটা এইরকম। তার কথায়, ”সমাজসেবার জন্য, মানুষের ভালোর জন্য অনেকেই নিজের শরীরের বিভিন্ন অঙ্গদান করে থাকেন। কেউ চক্ষু দান করেন, কেউ কিডনি, কেউ বা শ্বাসযন্ত্র দান করেন, আমিও এই পথেই হাঁটতে চাই। আমার শরীরের সবথেকে সুন্দর অঙ্গ হল ‘স্তন’, আর আমি সেটা দান করে যেতে চাই। যদিও আমি ঠিক জানি না কাকে এটা দিয়ে যাব, দেখা যাক কাকে দিয়ে যেতে পারি।”

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এর আগে বলিউডে মরোনত্তর চক্ষুদান করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। পাশাপাশি, আরও অনেক বলিউড তারকাই মরোনত্তর অঙ্গদান করেছেন বলে জানা যায়। তাদের কথা স্মরণ করিয়ে দিয়েই রাখি তার বক্ষযুগল দান করে যাওয়ার কথা বলেন। তবে রাখির এই ভিডিওর কমেন্ট বক্সে কিছু লোকজনের আক্রমণের মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে।

এর আগে ইন্টারনেটে রাখি সাওয়ান্তের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে রাখিকে বলতে দেখা গিয়েছিল, তিনি নিজের বক্ষযুগল সুন্দর করে তুলতে প্লাস্টির সার্জারির আশ্রয় নিয়েছেন। আর একথা বলতে তাঁর কোনও দ্বিধা বা অস্বস্তি নেই বলে তিনি স্পষ্ট জানিয়ে দেন। তাঁর কথায় বলিউডের ৯০ শতাংশ তারকারা কখনও না কখনও কোনও না কোনও অঙ্গ সার্জারি করিয়ে থাকেন, আমিও করিয়েছি, এতে লজ্জার কোনও কারণ নেই।

প্রসঙ্গত, বলিউডে অনুষ্কা শর্মা, শ্রীদেবী, আয়েশা তাকিয়া সহ এমন বহু অভিনেত্রীর কথা জানা যায়, যাঁরা প্লাস্টিক সার্জারির আশ্রয় নিয়েছেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: