প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জহিরুল ইসলাম

সম্পাদক ও প্রকাশক

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ঢালিউড কিং শাকিব খানের নায়িকা হয়েই এফডিসিতে মৃদুলা

কারেন্ট নিউজ বিডি   ২৭ সেপ্টেম্বর ২০১৮, ৪:১১:৩৫

শুচিস্মিতা মৃদুলা

ঢাকা, ২৭ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : এইতো কিছুদিন আগের কথা একটা ইন্টারভিউতে মেয়েটি বলেছিল আমার একটা দুর্বলতা আছে আর সেটি হল বড় পর্দা। মনেপ্রানে ইচ্ছা সিনেমাতে কাজ করার। তারজন্য দৌড়যাপও করছি এ অঙ্গনে, নিয়মিত যোগাযোগ রাখছি চলচ্চিত্র সংশ্লিষ্টদের সাথে। সেদিন মেয়েটি আরও বলেছিল, আমি ঝড়ের মত এসে আবার ঝড়ের গতিতে হারিয়ে যেতে চাই না, চাই মিডিয়াতে পাকাপোক্ত একটা শক্ত অবস্থান। আর সেই লক্ষ্য বাস্তবায়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছি।

বলছিলাম এমন একটি মেয়ের কথা যাকে দেখলেই মনে হবে সৃষ্টিকর্তা কত নিখুতভাবে সৃষ্টি করেছেন তাকে। ওর নাম মৃদুলা। পুরো নাম শুচিস্মিতা মৃদুলা। জন্ম ময়মনসিংহ জেলার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে। মৃদুলা ক্যাম্বিয়ান কলেজ থেকে এইচ.এস.সি সম্পন্ন করেন। নর্থ সাউথ ইউনির্ভাসিটিতে বি.বি.এ তে অধ্যায়নরত।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এমন একটা মিষ্টি মেয়ের পরিশ্রম বৃথা যেতেই পারে না আর তাইতো তার পরিশ্রম আজ সার্থক হতে চলছে কারন তিনি এখন পুরো ব্যাস্ত সময় পার করছেন দেশের অন্যতম বড় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান ‘শাপলা মিডিয়া’র ব্যানারে নির্মিত সিনেমা  ‘কালপ্রিট’র শুটিং নিয়ে। আর প্রথম মসনেমাতেই বাজিমাত করতে চলেছেন সুন্দরী এই ললনা কারন তার বিপরীতে সহশিল্পী হিসেবে থাকছেন ঢালিউড কিং শাকিব খান। আর এই সিনেমাটি পরিচালনা করবেন স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক শাহিন সুমন।

এখানে উল্লেখ্য শাপলা মিডিয়া প্রযোজিত ‘কালপ্রিট’ সিনেমাটির আগের নাম ছিল ‘একটা প্রেম দরকার  মাননীয় সরকার’। নাম পরিবর্তন করে এবার রাখা হয়েছে ‘কালপ্রিট’।  আর গতকাল থেকে চলচ্চিত্র পাড়া এফডিসির চার নম্বর ফ্লোরে  শুরু হয়েছে শাকিব খান, বুবলী ও মৃদুলা জুটির এই  নতুন সিনেমা  শুটিং।

একদিন কথার ছলে মৃদুলা বলেছিল নায়িকা হয়েই এফডিসিতে যাব আর আজ সেই কথাই যেন রাখলেন তিনি কারন ‘কালপ্রিট’ সিনেমার শুটিংয়ে অংশ নিতেই এই প্রথমবার এফডিসিতে গিয়েছিলেন ঢালিউডের উঠতি ক্রেজ শুচিস্মিতা মৃদুলা।

শুচিস্মিতা মৃদুলা

ঢালিউডের নতুন সেনসেশন শুচিস্মিতা মৃদুলা ইতোমধ্যে কাজ করেছেন নামিদামি কিছু ব্যান্ডের সাথেও আর সেগুলো হল, আর এফ এল হুলস্থুল অফারের টিভি বিজ্ঞাপন, যার সারা বাংলার বিলবোর্ডেও স্থান পেয়েছে মৃদুলার ছবি। আর বনফুল চাল এর টিভি বিজ্ঞাপন করে পেয়েছেন ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা। করেছেন কোকোলা চাটনির টিভি কমার্শিয়াল এর কাজ।সম্প্রতি শেষ করেছেন কালার মাইন্ড প্রডাকশনের সিম্ফনি মোবাইলের বিজ্ঞাপন। প্রসংশিত হয়েছেন ডায়মন্ড ওয়ার্ল্ড, শতরুপা শাড়ি, শতরুপা জুয়েলার্স, শতরুপা ডায়মন্ড এবং ঢাকাইয়া শাড়ির বিলবোর্ডের মডেল হিসেবে কাজ করে। এ ছাড়াও বেশ কিছু বিজ্ঞাপনে তিনি কাজ করেছেন যা শীগ্রই বিভিন্ন চ্যানেলে অন এয়ার হবে। ইতোমধ্যে কভারগার্ল হয়েছেন বিভিন্ন ম্যাগাজিনের তারমধ্যে উল্লেখযোগ্য হল গ্ল্যামার লাইফস্টাইল, ক্লাসিক, বিচিত্রা এবং টাইমস বিডি।

খুব কম সময়ের ব্যাবধানে নিজেকে এতোগুলো কাজের সাথে জড়িয়ে নেয়াটা সত্যিই প্রসংসার দাবিদার। কখনো নিজেকে তারকা ভাবেন না মৃদুলা কিন্তু এটা মনে করেন যে নিজেকে একটা পরিচিতির জায়গায় নিয়ে আসতে পেরেছেন, আর এটাই তার পরিশ্রমের সার্থকতা।

সদা হাস্যোজ্জল মিষ্টি মেয়ে মৃদুলার সহজ স্বীকারোক্তি, “আমি বলার মত কোন কাজ এখনো করতে পারিনি, আমি নিজেকে প্রমান করতে চাই কাজের মাধ্যমে আর সে জন্য ভাল ভাল কাজের ব্রেক চাই। আমি সবার কাছে দোয়া চাই যেন ভাল ভাল কিছু কাজ করার সুযোগ পাই এবং এই কাজের মাধ্যমেই নিজেকে প্রমান করতে পারি। আমি যেন দর্শক চাহিদার তুঙ্গে অবস্থান করে দর্শকদের পছন্দের শীর্ষ তারকা হতে পারি”।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: