প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নারীদের জন্য নাটক ‘শিখার কথা’

কারেন্ট নিউজ বিডি   ৬ মার্চ ২০১৮, ২:৫১:২৪

বিনোদন প্রতিবেদক: আসছে ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। এ দিবস কে সামনে রেখে দেশের বিভিন্ন টিভি চ্যানেল বিশেষ অনুষ্ঠানের আয়োজন করবে। সেই ধারাবাহিকতায় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী নির্মাণ করলেন নাটক ‘শিখার কথা’।
ইফফাত আরেফিন মাহমুদ তন্নির রচনায় এই নাটকটিতে অন্যতম চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

চয়নিকা চৌধুরী বলেন, ‘নারী দিবসের জন্য নির্মিত এই নাটকটি চয়নিকা অনেক যত্নের সঙ্গে নির্মাণ করেছেন। আমি নাটকে অভিনয় করি বেছে বেছে। সেই হিসেবে চয়নিকার এই নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে। ’ এ ছাড়াও এই নাটকে আরও রয়েছে অনেক তারকার ছড়াছড়ি। অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মামুনুর রশীদ। যিনি এই নাটকে ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করেছেন। তবে নারী দিবসের এই নাটকে এ প্রজন্মের তিন অভিনেতা-অভিনেত্রীকে দর্শক দেখতে পাবেন। একজন হাল আমলের দর্শকপ্রিয় অভিনেতা জোভান, অন্যজন মডেল-অভিনেত্রী তানজিন তিশা আর অভিনেতা সুজাত শিমূল।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ ছাড়াও অরুণা হায়দারসহ আরও অনেকেই অভিনয় করেছেন। বাংলাদেশি নারীদের সংগ্রাম, সফলতা, পারিবারিক বন্ধনসহ বিভিন্ন চিত্র এই নাটকে উঠে এসেছে। জানা যায়, ৮ মার্চ রাত ৮টায় আরটিভিতে এই নাটকটি প্রচার হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: