প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দুপচাঁচিয়ায় পুলিশের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল নূর নাহার

কারেন্ট নিউজ বিডি   ২৮ সেপ্টেম্বর ২০১৮, ৩:৪০:৩০

ঢাকা, ২৮ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) এর হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল নাবালিকা নূর নাহার(১৫)।  সে উপজেলার গুনাহার ইউনিয়নের পালোকুড়ি গ্রামের আলহাজ্ব আব্দুর রশিদের মেয়ে।

পুলিশ জানায়, বুধবার রাতে পালোকুড়ি গ্রামে আলহাজ্ব আব্দুর রশিদের মেয়ে নূর নাহার এর সঙ্গে তার বাড়িতে একই উপজেলার চন্ডি মন্ডল(ছোট করমজি) গ্রামের মবেদ আলী প্রামানিকের ছেলে সেজু প্রামানিক(২৩) এর বিয়ের আনুষ্ঠানিকতার প্রস্তুতি চলছিল।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমান, এসআই আব্দুস সালাম সঙ্গীয় ফোর্সসহ বিয়ে বাড়িতে উপস্থিত হন।  সেই সঙ্গে মেয়ের বাবা-ভাই সহ উপস্থিত সবাইকে এ বাল্য বিয়ে না দেয়ার কথা বলেন।

তখন পর্যন্ত বর পক্ষ বিয়ে বাড়িতে উপস্থিত হননি।  পরে মেয়ের বাবা ও ভাই ১৮বছর বয়স না হওয়া পর্যন্ত নূর নাহারকে বিয়ে দিবেনা বলে পুলিশের নিকট মুচলেকা লিখে দেন।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমান নাবালিকা নূর নাহারের বাল্য বিয়ে বন্ধ ও মুচলেকা লিখে নেওয়ার কথা নিশ্চিত করেছেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: