প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

অপহরণের ১০০ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার

কারেন্ট নিউজ বিডি   ২৮ সেপ্টেম্বর ২০১৮, ৩:৪৬:৩১

ঢাকা, ২৮ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : ময়মনসিংহের গফরগাঁও থেকে অপহৃত ৯ম শ্রেণির এক ছাত্রীকে ১০০ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী সুজনকে আটক করে পুলিশ।

আজ বুধবার (২৬ সেপ্টেম্বর) অপহরণকারী সুজনকে অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অপহৃতা মর্জিয়া আক্তারের (১৪) ময়মনসিংহের গৌরিপুর উপজেলার ভাংনাবাড়ি কুলিয়ারচর গ্রামের আব্দুছ ছালামের মেয়েও স্থানীয় একটি বিদ্যালয়ে নবম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত ১৬ জুন পৌর এলাকার রাঘাইচটি গ্রামের ইমান আলীর ছেলে সুজন ও তার সহযোগিরা উপজেলার চরমছলন্দ এলাকার বোনের বাড়িতে বেড়াতে আসা মর্জিয়া আক্তারকে জোর পূর্বক অপহরন করে। পরে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করে উদ্ধারে ব্যর্থ হয়ে গত ২২ জুন অপহৃতার বড় ভাই মাহমুদুল হাসান বাদী হয়ে গফরগাঁও থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মোবাইলের তথ্য প্রযুক্তি ব্যাবহার করে গফরগাঁও থানার উপ পরিদর্শক আহসান হাবিবের নেতৃত্বে একদল পুলিশ গত মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর উপজেলার টেকিরবাড়ির তাতীর বাজার এলাকা থেকে মর্জিয়াকে উদ্ধার করে।

মামলার তদন্ত কর্মকর্তা এস.আই আহসান হাবীব জানায়, টানা তিন দিন অভিযানের পর অপহৃতাকে উদ্ধার করতে সক্ষম হই।

গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান বলেন, অপহৃতাকে তার পরিবারের লোকজনের হাতে তুলে দেয়া হয়েছে। অপহরণকারীকে সুজনকে অপহরণ মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: