প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

প্রেমের অভিনয় করে ধর্ষণ, সুযোগ নিলেন দুলাভাইও

কারেন্ট নিউজ বিডি   ২৮ সেপ্টেম্বর ২০১৮, ৩:৪৯:২৫

ঢাকা, ২৮ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে প্রেমিক রাব্বির নামে। পরে এ খবর শুনে তা ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে আপন ভগ্নিপতিও সুযোগ নিয়ে একাধিকবার ধর্ষণ করেছে বলে জানান ওই কিশোরী। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ সদর উপজেলার সাত নম্বর চর নিলক্ষিয়া ইউনিয়নের রঘুরামপুর গ্রামের সবজিপাড়া এলাকায়। রাব্বির বাড়ি একই গ্রামে আর ভগ্নিপতি রিপন মিয়া পার্শ্ববর্তী চর ঝাউগাড়া গ্রামের কালীবাড়ি গ্রামে মৃত সালাম মিয়ার ছেলে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অন্তঃসত্ত্বা ওই কিশোরী বলেন, রাব্বির সঙ্গে আমার দীর্ঘদিনের প্রেম ছিল। সম্পর্কের একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে রাব্বি আমার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। বর্তমানে আমি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। পাঁচ মাস আগে আমাকে না জানিয়ে রাব্বি আমারই খালাতো বোনকে বিয়ে করেছে। এক পর্যায়ে ধর্ষণের বিষয়টি জানতে পারে আমার আপন ভগ্নিপতি রিপন। তিনি বিষয়টি ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার আমার সঙ্গে শারিরীক সম্পর্ক করে।

ভুক্তভোগী ওই কিশোরীর বাবার অভিযোগ করে বলেন, প্রেমের অভিনয় করে মিথ্যা বিয়ের আশ্বাস দিয়ে রাব্বি আমার মেয়েকে ধর্ষণ করায় সে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। ভয়ভীতি দেখিয়ে আমার আপন মেয়ে জামাইও তাকে ধর্ষণ করেছে। আমি এই দুই নরপিচাশের বিরুদ্ধে শিগগিরই আইনের আশ্রয় নেব।

এদিকে ঘটনার পর থেকে রিপন পলাতক রয়েছেন। রাব্বির মা বলছেন, তার ছেলেকে ফাঁসাতে এ অভিযোগ আনা হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, এ কথা লোকমুখে শুনেছি। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: