প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

আমি নিজেকে এত সস্তা ভাবি না: মাশরাফি

কারেন্ট নিউজ বিডি   ২৮ সেপ্টেম্বর ২০১৮, ৪:১২:১৫

ঢাকা, ২৮ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা জানিয়েছেন  ট্রফির সংখ্যা দিয়ে বিচার করে নিজেকে অতটা সস্তা বানাতে চান না তিনি।

মাশরাফি জানান, ব্যক্তি মাশরাফিকে আপনি ট্রফি দিয়ে বিচার করলে সেটা আপনার ব্যাপার। কিন্তু আমি নিজেকে এত সস্তা ভাবি না।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

নিজের জন্য ট্রফি না চাইলেও যেসব তরুণ ক্রিকেটে আসতে চায় কিংবা যারা দলে আছেন তাদের জন্য একটা ট্রফি খুব দরকার বলে মনে করেন মাশরাফী।

এশিয়া কাপের ফাইনালের আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অধিনায়ক বলেছেন, ‘আমি ক্রিকেট ট্রফির জন্য খেলিনি। কিন্তু বাংলাদেশের জন্য একটা ট্রফি খুব গুরুত্বপূর্ণ। আমার বিশ্বাস কোনো একদিন বাংলাদেশ পাবে। তরুণ প্রজন্ম, যারা ক্রিকেটের দিকে আসতে চাচ্ছে বা যারা দলে আছে বা যারা অনূর্ধ্ব-১৯ কিংবা অনূর্ধ্ব-১৬ খেলছে, একটা ট্রফিতে তারা আরও উজ্জীবিত হবে।’

বাংলাদেশ পাকিস্তানকে হারিয়ে তৃতীয়বারের মতো এশিয়া কাপের ফাইনালে উঠেছে। শুক্রবার তাদের প্রতিপক্ষ ভারত। ২০১৬ সালে এই দলের বিপক্ষেই ৮ উইকেটে হেরে রানার্সআপ হয় বাংলাদেশ।

আরেকটি ফাইনালের আগে মাশরাফী টপঅর্ডার নিয়ে চিন্তায়, ‘আমাদের টপঅর্ডার যেভাবে খেলছে, তাতে ভালো রান দাঁড় করানো কঠিন।’

ভারতের বিপক্ষে লড়াই করতে হলে কেমন স্কোর দরকার সেটিরও একটা ধারণা দিয়েছেন অধিনায়ক, ‘তাদের যে শক্তি তাতে ২৬০-২৭০ করতে পারলে লড়াই হবে। এটা যে জেতার স্কোর, তা বলছি না।’

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: