প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘পোশাক খুলে নগ্ন হয়ে নাচতে বলেছিলেন পরিচালক’

কারেন্ট নিউজ বিডি   ২৯ সেপ্টেম্বর ২০১৮, ৫:০৩:৪৬

তনুশ্রী দত্ত

ঢাকা, ২৯ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : দীর্ঘদিন বড়পর্দায় নেই বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। ফলে হেডলাইনেও ছিলেন না। ফিরেছেন বিস্ফোরক অভিযোগ নিয়ে। নানা পাটেকের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ এনেছেন দিন দু’য়েক আগেই। এ বার মুখ খুললেন পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে।

২০০৫ সালে মুক্তি পেয়েছিল বিবেক পরিচালিত ছবি ‘চকোলেট’। অভিযোগ তার সেটেই নাকি তনুশ্রীর সঙ্গে অসভ্যতা করেছিলেন তিনি। পোশাক খুলে নাকি তনুশ্রীকে নাচের নির্দেশ দিয়েছিলেন বিবেক। তবে তনুশ্রীর সহ অভিনেতা ইরফান খান এবং সুনীল শেট্টি নাকি ওই ঘটনার প্রতিবাদ করে নায়িকার পাশে দাঁড়িয়েছিলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তনুশ্রী সম্প্রতি সাংবাদিকদেরবলেন, চকোলেটের সেটে সে দিন আমার শট ছিল না। আমি অন্য এক অভিনেতাকে কিউ দিচ্ছিলাম। ওই অভিনেতা আমার দিকে তাকিয়ে এক্সপ্রেশন দেবেন, সেই কিউ দেওয়ার কাজ ছিল আমার। তখন পরিচালক আমাকে পোশাক খুলে নাচতে বলেছিলেন। আমি হতবাক হয়ে গিয়েছিলাম।

সে সময় তনুশ্রীর সাহায্যে এগিয়ে গিয়েছিলেন ইরফান খান। সে দিন ইরফানেরই শট চলছিল বলে জানিয়েছেন তনুশ্রী। তার কথায়, ইরফান বলেছিল আমার এক্সপ্রেশন দেওয়ার জন্য পোশাক খুলে নাচতে হবে না।

তনুশ্রী জানান, সে সময় সেটে সুনীল শেট্টিও উপস্থিত ছিলেন। তনুশ্রীকে ওই নির্দেশ দেওয়া হচ্ছে দেখে সুনীলও নাকি পরিচালককে বলেছিলেন, আমি কিউ দিতে যাব?

ফলে ইন্ডাস্ট্রির কালো দিকটা যেমন দেখেছেন, তেমনই তনুশ্রীর মতে, ইন্ডাস্ট্রিতে ইরফান বা সুনীলের মতো ভালো লোকও অবশ্যই রয়েছেন।

তনুশ্রী আগেই জানিয়েছেন, ২০০৯ তে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিংয়ের ফ্লোরেই তাকে চরম হেনস্থা করেছিলেন নানা পাটেকর। ওই ছবিতে নানা পাটেকরই ছিলেন মুখ্য ভূমিকায়। একটি আইটেম নাম্বারে ছিলেন তনুশ্রী।

বাঙালি অভিনেত্রীর অভিযোগ, সেই গানের দৃশ্যেই নানা তার সঙ্গে অস্বস্তিকর ব্যবহার করেন। তার দাবি, অন্তরঙ্গ হওয়ার প্রস্তাবও নাকি দিয়েছিলেন নানা। সে সময় সকলেই এ কথা জানলেও কেউ প্রকাশ্যে তনুশ্রীর পাশে দাঁড়াননি বলে অভিযোগ করেছেন তিনি।

তবে তনুশ্রীর অভিযোগ উড়িয়ে দিয়েছেন নানা। তিনি বলেছেন, ওই সময় সেটে অন্তত ৫০ থেকে ১০০ জন লোক ছিল। সবার কাছ থেকেই সাহায্য চাইব। পাশাপাশি আইনি দিকও খতিয়ে দেখছি। কী করা যায় আলোচনা চলছে।

যদিও তনুশ্রীর অভিযোগ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি বিবেক।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: