প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সিইসির বক্তব্য ভোটারবিহীন নির্বাচনের পদধ্বনি: রিজভী

কারেন্ট নিউজ বিডি   ২৯ সেপ্টেম্বর ২০১৮, ৫:১০:৫৭

ঢাকা, ২৯ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : বিএনপির নিবন্ধন প্রসঙ্গে প্রধান নির্বাচন কমিশনারের দেয়া বক্তব্যকে ভোটারবিহীন নির্বাচনের পদধ্বনি বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

‘প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা তার এক বক্তব্যে বলেছেন, আগামী নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপি নিবন্ধন ঝুঁকির মধ্যে পড়বে।’ সিইসির এমন বক্তব্যকে পাতানো নির্বাচনের পদক্ষেপ হিসেবে দেখছেন রিজভী।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

রিজভী বলেন, প্রধান নির্বাচন কমিশনার এসব কথা বলে বিএনপিকে ভয় দেখাচ্ছেন, যাতে বিএনপি শেখ হাসিনার অধীনে একতরফা বাকশালী নির্বাচনে অংশগ্রহণ করে।

তিনি বলেন, একটি জনসম্পৃক্ত রাজনৈতিক দলের রেজিষ্ট্রেশন থাকে জনগণের হাতে। কাগুজে নিবন্ধনের ঝুঁকির কথা বলে লাভ হবে না। জনগণের বিচারই রাজনৈতিক দলের টিকে থাকার মাপকাঠি।

বিএনপির জ্যেষ্ঠ এই যুগ্ম-মহাসচিব বলেন, দিনমান ভোটগ্রহণ চলাকালে ক্ষমতাসীনদের ভোট ডাকাতি, জালভোট প্রদান, বলপ্রয়োগ করে ভোটকেন্দ্র থেকে বিরোধী এজেন্টদের বের করে দেয়া ও ভোটের ফল ছিনিয়ে নিতে সহায়তা করতেই এই পদক্ষেপের কথা বলছেন সিইসি। কে এম নুরুল হুদার এই বক্তব্য ভোটারবিহীন নির্বাচনের পদধ্বনি।

সিইসিকে উদ্দেশ্য করে তিনি বলেন, যদি বিএনপি’র নিবন্ধন নিয়ে কোন অশুভ প্ল্যান থাকে অবৈধ সরকারের পাশাপাশি আপনাকেও পতনের ঝুঁকিতে পড়তে হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: