প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

জনগণকে সাথে নিয়ে বিএনপির নাশকতা প্রতিহত করা হবে: শাজাহান খান

কারেন্ট নিউজ বিডি   ২৯ সেপ্টেম্বর ২০১৮, ৫:১৫:০২

ঢাকা, ২৯ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, দেশের সব মানুষের মত প্রকাশের স্বাধীনতা রয়েছে। কিন্তু বিএনপি সমাবেশের নামে যদি নাশকতা করে তাহলে ছাড় দেওয়া হবে না। একইসঙ্গে জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকালে মাদারীপুর শহরস্থ নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সাক্ষাতকালে সাংবাদিকেদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি বলেন, রাজনৈতিক দল হিসেবে সমাবেশ করার অধিকার সবার রয়েছে। কিন্তু সমাবেশের নামে যদি কেউ সন্ত্রাসী এবং নাশকতামূলক কর্মকাণ্ড করে, তাহলে তা কোনো ক্রমেই সহ্য করা হবে না। সরকার জনগণের নিরাপত্তার স্বার্থে এ ধরণের সমাবেশ মেনে নিবে না। এ জন্য সরকারের আইন-শৃংঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

নৌপরিবহন মন্ত্রী বলেন, কাঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে প্রতি বছরই নাব্যতা সংকট সৃষ্টি হয়। পানি কমতে থাকায় নদীতে পলি বেশি জমে, এই কারণে নৌ-চলাচল বিঘ্ন ঘটে থাকে। আমরা এ জন্য একটি স্থায়ী সমাধানের চেষ্টা করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সেলিম প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: