প্রচ্ছদ / সিলেট / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

গাঁজাভর্তি প্রাইভেটকারসহ গ্রেফতার ২

কারেন্ট নিউজ বিডি   ২৯ সেপ্টেম্বর ২০১৮, ৫:৫১:৪৬

ঢাকা, ২৯ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : হবিগঞ্জের মাধবপুরে গাঁজাভর্তি প্রাইভেটকারসহ সংঘবদ্ধ মাদক পাচারকারীচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার পুরাতন ঢাকা-সিলেট মহাসড়কের তেলিয়াপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পুরাতন ঢাকা-সিলেট মহাসড়কের তেলিয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৫৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার সকাল ১০টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ওই এলাকায় ব্যারিকেড দেয়। এ সময় গাঁজা ভর্তি প্রাইভেটকারটি আটক করে। পরে কারের ভেতর থেকে ৫৫ কেজি গাঁজা জব্দ করে।

পাচারকারীরা হলো- সুনামগঞ্জের ছাতক উপজেলার বড়কাপন গ্রামের শুক্কুর মিয়ার ছেলে আল আমিন (২৬) ও হবিগঞ্জ সদর উপজেলার চরহামুয়া গ্রামের ইসহাক মিয়ার ছেলে ফজল মিয়া (৪০)।

মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার সকাল থেকেই পুলিশ ঘটনাস্থলে অবস্থান নিয়েছিল। এ ব্যাপারে একটি মামলা হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: