প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

গুলিবিদ্ধ অন্তরের অবস্থা সংকটাপন্ন

কারেন্ট নিউজ বিডি   ২৯ সেপ্টেম্বর ২০১৮, ৫:৫৩:৫৭

ঢাকা, ২৯ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : রাজশাহীতে জুয়া খেলার জেরে সংর্ঘষের ঘটনায় গুলিবিদ্ধ অন্তরের অবস্থা সংকটাপন্ন। এ ঘটনায় পুলিশ অস্ত্রসহ ছাত্রলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে। অন্তরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা (আইসিইউ) কেন্দ্রে রাখা হয়েছে। রাত ১০টার পর তাকে আইসিইউতে রাখা হয়েছে। এর আগে বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত অন্তরের শরীরে অস্ত্রোপচার করে গুলি বের করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দিয়েছেন বলে অন্তরের পরিবার থেকে জানানো হয়েছে।

এদিকে অস্ত্রসহ গ্রেফতার ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন নগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে অলোকার মোড় এলাকা থেকে অস্ত্রসহ পুলিশ গ্রেফতার করে নগর ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক সবুজ আহমেদ (২৩) ও আরিফুর রহমান আরিফ (২৫)। এদের মধ্যে সবুজের কাছ থেকে পুলিশ তিন রাউন্ড গুলিসহ অস্ত্র উদ্ধার করে। তার অস্ত্রের গুলিতে অন্তর (২০) নামের এক যুবক আহত হন।

নগর আওয়ামী লীগের সভাপতি রকি কুমার ঘোষ বলেন, আমরা যতদুর শুনেছি তারা ছাত্রলীগের পরিচয় নিয়ে সেখানে যায়নি। বিষয়টি তাদের ব্যক্তিগত বিষয়। অস্ত্র প্রদর্শন ও গুলির ঘটনা ছাত্রলীগের পক্ষ থেকে খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে সত্যতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, রাজশাহী নগরের স্টেডিয়াম এলাকায় জুয়া খেলার সংবাদ প্রকাশের জেরে জুয়াড়িদের দুদফা হামলার ঘটনা ঘটেছে। সংবাদ কর্মীদের উপর এ হামলার ঘটনায় জুয়াড়িদের ছুঁড়া গুলিতে একজন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ছয়জন। গুলিবিদ্ধ অন্তর স্থানীয় একটি পত্রিকার কম্পিউটার অপারেটর। আহতের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই দফায় পাঁচজনকে গ্রেফতার করে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: