প্রচ্ছদ / বরিশাল / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

হোটেল থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

কারেন্ট নিউজ বিডি   ২৯ সেপ্টেম্বর ২০১৮, ৫:৫৭:৫৯

ঢাকা, ২৯ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : বরিশাল শহরের কাটপট্টি রোডের ইলেকট্রনিক্স ব্যবসায়ী বাবুল শেরওয়ানীর ছেলের মারুফুল ইসলাম নিয়ন শেরওয়ানীর (৩০) মরদেহ রাজধানী ঢাকার একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) মরদেহ উদ্ধারের পর সন্ধ্যায় সড়ক পথে বরিশালের উদ্দেশে রওনা দিয়েছে স্বজনরা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

স্বজনদের দাবি, গত দুদিন যাবৎ ফোন দিয়ে তাকে পাওয়া যাচ্ছিল না। এমনকি তিনিও ফোন রিসিভ করেননি। ফলে তিনি যেই হোটেলে থাকতেন সেখানে খোঁজ নেওয়া হয় এবং হোটেল কক্ষের দরজা ভেঙে তার অর্ধগলিত মরদেহ পাওয়া যায়। তাদের ধারনা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারুফুল ইসলাম নিয়ন শেরওয়ানী মারা গেছেন। যে কারণে রাজধানীতে তার ময়নাতদন্ত না করেই বরিশালে নিয়ে আসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাজধানীর একটি সূত্র জানিয়েছে, মারুফুল ইসলাম নিয়ন চীনা ইঞ্জিনিয়ারদের সাথে একটি কোম্পানিতে কর্মরত ছিলেন। সেই সুবাদে তিনি রাজধানীতে থাকতেন। গত তিনদিন আগে অর্থাৎ সোমবার তিনি সর্বশেষ বরিশালে স্বজনদের ফোন করেছিলেন। এরপর থেকে তিনি ফোন রিসিভ করেন নি। বৃহস্পতিবার স্বজনরা আবাসিক হোটেলে গিয়ে তার কক্ষের দরজাটি ভেতর থেকে বন্ধ পায়।

পরবর্তীতে সেখানকার কর্মকর্তাদের সহযোগিতায় সেই কক্ষের দরজা ভেঙে অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারে আসলে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: