প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নির্বাচনে ইভিএম ব্যবহারের মতামত ব্যক্ত করলেন প্রধানমন্ত্রী

কারেন্ট নিউজ বিডি   ৩০ সেপ্টেম্বর ২০১৮, ৫:০০:২৪

ঢাকা, ৩০ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন। শুক্রবার নিউইয়র্কের গ্র্যান্ড হায়াত হোটেলে  প্রধানমন্ত্রীর সঙ্গে পম্পেও সাক্ষাৎ করেন।

এ সময় প্রধানমন্ত্রী ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের মতামত ব্যক্ত করেন। এ সময় তারা পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী বলেন, ‘বৈঠককালে আমরা নির্বাচন ব্যবস্থা নিয়ে আলোচনা করেছি। একনেক ইভিএম প্রকল্প অনুমোদন করেছে এবং আমরা তা ব্যবহার করতে চাই।’

সংবাদ সম্মেলনের শুরুতে প্রধানমন্ত্রী মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তার বৈঠকের কথা উল্লেখ করেন। তিনি বলেন, ‘তার সঙ্গে ফলপ্রসূ বৈঠক হয়েছে এবং রোহিঙ্গা ইস্যু ও নির্বাচন বিষয় নিয়ে আমরা আলোচনা করেছি।’

প্রধানমন্ত্রী বলেন, যুক্তরাষ্ট্র চায় বাংলাদেশে গণতান্ত্রিক ব্যবস্থা অব্যাহত থাকুক এবং অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হোক। জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে (ইউএনজিএ) অংশ নিয়ে বর্তমানে নিউইয়র্কে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী দেশের উদ্দেশে রওনা হবেন এবং লন্ডন হয়ে ১ অক্টোবর ঢাকায় পৌঁছবেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: