প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘বিএনপি ক্ষমতায় এলে ৭ দিনেই ডিজিটাল আইন বাতিল’

কারেন্ট নিউজ বিডি   ৩০ সেপ্টেম্বর ২০১৮, ৭:৪২:১৭

ঢাকা, ৩০ সেপ্টেম্বর, কারেন্ট নিউজ বিডি : সংসদে পাস হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কালো আইন’ উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, এই আইন এতো ভয়ংকর যে, এই আইনে পুলিশকে যে ক্ষমতা দেওয়া হয়েছে, ১৯৭৫ সালে বাকশালের সময় রক্ষীবাহিনীকেও এতো ক্ষমতা দেওয়া হয়নি। এ আইনে মানুষের মৌলিক অধিকার হরণ করা হয়েছে। বিএনপি ক্ষমতায় এলে সাত দিনের মধ্যে ডিজিটালনিরাপত্তা আইন বাতিল করবে।

রোববার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভায় রাখা বক্তব্যে তিনি এ কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মওদুদ আহমদ বলেন, আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছি, কিন্তু আওয়ামী লীগ নেতারা মাঠ দখলের কথা বলছেন। মাঠ দখলের প্রশ্ন কেন? যদি মাঠ দখলের কথা বলেন, আমরাও এবার দখল করবো। আর ফাঁকা মাঠে গোল হবে না। এই দিবাস্বপ্ন দেখলে ভুল করবেন।

তিনি বলেন, বিনা ভোটে ক্ষমতা আকঁড়ে থাকা এই সরকার জনবিচ্ছি হয়ে পড়েছে। তাদের পতনের সময় এসে গেছে। আর বেশি দিন নাই।

মওদুদ আহমদ বলেন, ‘আমাদের দাবি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি। কারণ বেগম জিয়ার মুক্তি ছাড়া একটি সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সেই সঙ্গে হাজার হাজার যে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং যারা কারাগারে রয়েছে, সেই সব রাজবন্দীর মুক্তি চাই। সেই সঙ্গে নির্বাচনের সময় নতুনকরে যেন আর মিথ্যা মামলা দিয়ে তাদের আর গ্রেপ্তার করা না হয়।

জনসভায় সভাপতিত্ব করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অালমগীর। এতে প্রধান অতিথি হিসেবে রয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বিএনপির এই জনসভায়বক্তব্য রাখে দলের স্থায়ী কমিটির ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ্ আল নোমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ, সেলিমা রহমান, বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ডা. এজেড এম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, জয়নাল আবেদীন, নিতাই রায় চৌধুরী, শওকত মাহমুদ প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: