প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

হাসপাতাল ছাড়লেন সাকিব

কারেন্ট নিউজ বিডি   ১ অক্টোবর ২০১৮, ২:২০:৪৯

বাঁ হাতের কনিষ্ঠ আঙ্গুলে চোট নিয়েও এশিয়া কাপে খেলছিলেন সাকিব আল হাসান। কিন্তু চোটের অবস্থা বেশি খারাপ হলে দেশে ফিরে আসেন ফাইনালের আগেই। এসেই অস্ত্রোপচার করাতে বাধ্য হন। ফলে তিন দিন হাসপাতালেই ছিলেন বাংলাদেশের টি টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক। অবশেষে আজ হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন দেশসেরা এই অলরাউন্ডার।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের উড়ান ধরার কথা ছিল সাকিব আল হাসানের। কিন্তু সকালে ঘুম থেকে উঠে দেখেন চোট পাওয়া হাতে প্রচণ্ড ব্যথা। গায়েও জ্বর জ্বর ভাব। দেরি না করে চলে যান হাসপাতালে। শুনলেন দুঃসংবাদ। চোট পাওয়া বাঁ হাতের কড়ে আঙুল থেকে সংক্রমণ (ইনফেকশন) ছড়িয়ে পড়েছে। পুঁজ জমে মারাত্মক অবস্থা। তাৎক্ষণিক সিদ্ধান্তে হাসপাতালে ভর্তি হওয়ার পর অস্ত্রোপচার করে পুঁজ বের করা। এরপর গত তিন দিন হাসপাতালেই ভর্তি ছিলেন সাকিব।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারিতে ঘরের মাঠে অনুষ্ঠিত জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাকে নিয়ে ত্রি‌দেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় বাম হাতের কনিষ্ঠ আঙুলে ব্যথা পান সাকিব। প্রায় এক মাস মাঠের বাইরে থাকেন, খেলা হয়নি ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজ ও শ্রীলঙ্কার মাটিতে নিদাহাস ট্রফির শুরু দিকে একাধিক ম্যাচ।

চোট কাটিয়ে মাঠে ফিরলেন ঠিকই কিন্তু নিজেকে সম্পূর্ণ ফিট হিসেবে নয়। বোলিং ঠিকঠাক করতে পারলেও সমস্যা হয় ব্যাটিংয়ে। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে সাকিবকে খেলতে হয়েছে ব্যথানাশক ইনজেকশন নিয়ে।

এশিয়া কাপেও সেই একই ব্যথা বেশ ভুগিয়েছে। কিন্তু শেষ পর্যন্ত না পারতে দেশে ফিরেছেন তিনি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: