For Advertisement

750px X 80px Call : +8801911140321

আমি ও কিম প্রেমে পড়েছি : ট্রাম্প

কারেন্ট নিউজ বিডি   ১ অক্টোবর ২০১৮, ২:৪৬:৫২

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি ও উত্তর কোরীয় নেতা কিম জং উন পরস্পরের ‘প্রেমে পড়েছেন’।

কিমের পক্ষ থেকে তাকে পাঠানো ‘সুন্দর সুন্দর চিঠির মাধ্যমে’ তারা প্রেমে পড়েছেন। শনিবার ওয়েস্ট ভার্জিনিয়ায় রিপাবলিকান দলীয় স্থানীয় প্রার্থীদের সমর্থনে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন। এর মাধ্যমে ট্রাম্প কিমের সঙ্গে তার সম্পর্ককে অন্য এক উচ্চতায় নিয়ে গেছেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ট্রাম্প বলেন, ‘অবশেষে আমরা প্রেমে পড়ে গেলাম, ঠিক আছে? আসলে তা না। তিনি আমাকে খুব সুন্দর সুন্দর চিঠি লিখেছেন। ওগুলো খুবই সুন্দর। এভাবেই আমরা পরস্পরের প্রেমে পড়ে গেছি।’

সোমবার জাতিসংঘ সাধারণ পরিষদে ট্রাম্প উত্তর কোরিয়ার লৌহমানব কিমের প্রশংসা করেন। বুধবার তিনি কিমের পক্ষ থেকে ‘অসাধারণ চিঠি’ পেয়েছেন বলে জানান।

তার কথায় দুই নেতার মধ্যকার দ্বিতীয় শীর্ষ বৈঠকটি ‘শিগগিরই’ হতে পারে বলে আশা করা হচ্ছে। অথচ ট্রাম্প এর আগের বছর জাতিসংঘ সাধারণ পরিষদের ভাষণে উত্তর কোরিয়াকে ‘সম্পূর্ণ ধ্বংস’ করে দেয়ার হুমকি দিয়েছিলেন।

সেই সময় তিনি কিমকে ‘রকেট ম্যান’ হিসেবে আখ্যায়িত করেছিলেন। কিম পাল্টা ট্রাম্পকে ‘যুক্তরাষ্ট্রের পাগল ও নির্বোধ ব্যক্তি’ হিসেবে উল্লেখ করেছিলেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: