প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নাসিমকে দুদুর প্রশ্ন, শেখ মুজিবের কবরে এক মুঠো মাটি দিয়েছিলেন?

কারেন্ট নিউজ বিডি   ১ অক্টোবর ২০১৮, ৪:১৪:১৯

বিএনপির ভাইস চেয়ারম্যান সামছুজ্জামান দুদু বলেছেন, পহেলা অক্টোবর থেকে বাংলাদেশ বেগম খালেদা জিয়ার হয়ে যাবে বলে মন্তব্য করেছেন ।

রোববার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভায় একথা বলেন তিনি ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি বলেছেন, আমরা নির্বাচনে যাব, বিএনপি তৈরি আছে নির্বাচনের জন্য। কিন্তু তার আগে বেগম খালেদা জিয়াকে ছাড়তে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সমালোচনা করে দুদু বলেন, নাসিম সাহেব দুইদিন আগে বলেছে, এক তারিখ থেকে তিনি ঢাকাসহ সারা বাংলাদেশ দখল করে নেবে। নাসিম সাহেব.. আপনার নেতা শেখ মুজিবর রহমান যখন মৃত্যুবরণ করেছিলেন, নাসিম সাহেব আপনি কি তার জানাজা পরেছিলেন? টুঙ্গিপাড়ায় তার যখন কবরস্থ করা হয়েছিল, নাসিম সাহেব বড় বড় কথা বলেন। আপনাকে প্রশ্ন করি সেদিন কি শেখ মুজিবের কবরে এক মুঠো মাটি দিয়েছিলেন?

নানক সাহেব বিএনপিকে রাস্তায় নামলে ঠ্যাং ভেঙে দেবেন। এটা সেপ্টেম্বর শেষ হচ্ছে, কালকে অক্টোবর শুরু হবে, অক্টোবরের প্রথম দিন থেকে বাংলাদেশ হবে বেগম খালেদা জিয়ার। নির্বাচনে যাব। বিএনপি তৈরি আছে নির্বাচনের জন্য। কিন্তু তার আগে বেগম খালেদা জিয়াকে ছাড়তে হবে। তারেক জিয়াকে দেশে ফিরে আনতে হবে। আর শেখ হাসিনা তোমাকে পদত্যাগ করতে হবে।

বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, শেখ হাসিনা, তুমি থাকবা সিংহাসনে বসে, আর আমরা চোরের মতো নির্বাচন করতে যাব, থাকবে না এসব দিন। অক্টোবর, নভেম্বর ডিসেম্বর বাংলাদেশ চলবে খালেদা জিয়ার, তারেক রহমানের কথায়। এগুলো পরিস্কার কথা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: