প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দেশে স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ রয়েছে : প্রধানমন্ত্রী

কারেন্ট নিউজ বিডি   ১ অক্টোবর ২০১৮, ৪:২১:৫৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একটি স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন করার মত পরিবেশ বাংলাদেশে রয়েছে।  যুক্তরাষ্ট্র ভিত্তিক গণমাধ্যম ভয়েস অফ আমেরিকাকে দেয়া সাক্ষাতকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশনই স্বাধীনভাবে কাজ করে নির্বাচন করতে পারে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

দীর্ঘ দিন ভারতের আসামে বসবাস করা বাঙ্গালী নাগরিকদের নাগরিকত্ব সংকট নিয়ে  প্রধানমন্ত্রী বলেন, ভারত থেকে কাউকে অবৈধ বাংলাদেশি হিসেবে এদেশে পাঠানো হবে না।

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে থাকাকালীন সময়ে ভয়েস অফ আমেরিকাকে সাক্ষাতকারটি দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  প্রায় ৩৫ মিনিটের এ সাক্ষাতকারে প্রধানমন্ত্রী বাংলাদেশের রাজনীতি, অর্থনীতি, সংস্কৃতি, বঙ্গবন্ধুর সময়কালসহ বিভিন্ন ইস্যুতে কথা বলেন।  প্রধানমন্ত্রী বলেন, বর্তমান সরকার নির্বাচন কমিশনকে একটি স্বাধীন প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা করেছে।

বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের জন্য সরকারের নেয়া পদক্ষেপ তুলে ধরে তাদের নিজ দেশে ফিরিয়ে দিতে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: