প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

শামীম ওসমানকে সালাম করে আ.লীগে বিএনপির কাউন্সিলর

কারেন্ট নিউজ বিডি   ১ অক্টোবর ২০১৮, ৪:২৭:০৯

নারায়ণগঞ্জের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে পা ছুঁয়ে সালাম করে আওয়ামী লীগে যোগ দিলেন বিএনপি নেতা ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর ইসরাফিল প্রধান।

শনিবার বিকালে নারায়ণগঞ্জের জালকুড়ি হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শামীম ওসমান। ওই অনুষ্ঠান শুরুর আগে শামীম ওসমানের হাতে ফুল দিয়ে ও তার পা ছুঁয়ে সালাম করে আওয়ামী লীগে যোগ দেন ইসরাফিল প্রধান।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ সময় উপস্থিত আওয়ামী লীগ নেতাদের ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগান প্রকম্পিত হয় গোটা এলাকা।

প্রসঙ্গত, ইসরাফিল প্রধান সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে ৯নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন তিনি। জানা যায়, বেশ কয়েকটি নাশকতার মামলায় তিনি আসামি। কারাভোগও করেছেন একাধিকবার।

অনুষ্ঠানে জালকুড়ি হাই স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি এসএম কামাল হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- অধ্যক্ষ এমএম হোসেন, দাতা সদস্য রেজাউল করীম, আবু সাঈদ, কামাল হোসেন, প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: