প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

কারেন্ট নিউজ বিডি   ১ অক্টোবর ২০১৮, ১১:২৭:১৭

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের বাবুপুর মিরাটুলি গ্রামে নওশাদ আলী (৬৩) নামে এক বৃদ্ধকে প্রতিবেশি মো.মোস্তাক (৬৫) ও তার পরিবার পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবার।

সোমবার (১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে মিরাটুলি গ্রামে নওশাদ আলীর নিজ বাড়ির সামনে ঘটনাটি ঘটে। নিহত নওশাদ আলী ওই গ্রামের মৃত.আশরাফ আলীর ছেলে। শিবগঞ্জ থানার পরদির্শক (তদন্ত) সেলিম রেজা জানান, নওশাদ আলীর সাথে প্রতিবেশি ও আত্মীয় মোস্তাকের বাড়ির রাস্তার জায়গা নিয়ে পূর্ব বিরোধ ছিল। সোমবার সকালে মোস্তাক নওশাদ আলীর বাড়ির সামনের রাস্তায় বালু রেখে নিজের বাড়ির কাজের জন্য রাজমিস্ত্রী নিযুক্ত করে। এনিয়ে দু’বাড়ির সদস্যদের মধ্যে ঝগড়া বেধে যায়। এর এক পর্যায়ে বৃদ্ধ নওশাদ আলীকে মারধর করা হলে তিনি আহত হন। হাসপাতালে নেবার পথে তিনি মারা যান।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বেলা সাড়ে ১১টায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে শিবগঞ্জ থানায় নিয়ে যায়। দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপরে মামলা দায়েরের বিষযটি প্রক্রিয়াধীণ। এ ঘটনায় সোমবার সন্ধ্যা পর্যন্ত কেউ আটক হয়নি বলেও জানান পরিদর্শক সেলিম রেজা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: