প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সিরাজগঞ্জে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ আসামী ছিনতাই

কারেন্ট নিউজ বিডি   ১ অক্টোবর ২০১৮, ১১:৩০:০২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছ থেকে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়েছে আওয়ামীলীগ ও জামায়াতের নেতাকর্মীরা। ওই জামায়াত নেতা উল্লাপাড়া উপজেলার ভেংরি গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে।

আজ সোমবার (১লা অক্টোবর) দুপুরে ওই উপজেলার কয়ড়া চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি উল্লাপাড়া উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কওশিক আহম্মেদ জানান, আজাদের বিরুদ্ধে নাশকতা ও পুলিশের কাজে বাঁধাদানের অভিযোগে কমপক্ষে ২০টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে এসব মামলা থাকায় দুপুর আড়াইটার দিকে তাকে গ্রেফতার করে হাতকড়া পরিয়ে থানায় আনা হচ্ছিল।

এ সময় আজাদের নিকটাত্মীয় ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকার নেতৃত্বে আওয়ামী লীগ ও জামায়াতের নেতাকর্মী বাধা দেয়। এক পর্যায়ে তারা হাতকড়াসহ পুলিশের কাছ থেকে আজাদকে ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয়টি তাৎক্ষনিকভাবে স্থানীয় এমপি তানভীর ইমামকে অবহিত করা হয়েছে। তিনি এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের নির্দেশ দিয়েছেন। এদিকে জামায়াত নেতাকে আবার গ্রেফতারে এলাকায় পুলিশ অভিযান চলছে বলে তিনি উল্লেখ করেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: