প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‌‌‘কোনও দিন বলিউডে আসতে চাইনি’

কারেন্ট নিউজ বিডি   ২ অক্টোবর ২০১৮, ১২:৩৭:০৭

দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ থেকে শুরু করে ‘কুছ কুছ হোতা হ্যায়’। একের পর এক ব্লকবাস্টার দিয়ে বলিউড কুইন হয়ে উঠেছিলেন তিনি। ‘অঞ্জলি’ যেন তার ডাকনাম হয়েই রয়ে গেছে সকলের মনে। কখনও স্বপ্নের দুনিয়ার ‘সিমরন’ তো কখনও তিনি টম বয় ‘অঞ্জলি’।

এইভাবে বছর বছর দর্শকদের এন্টারটেইন দিয়ে গেছেন কাজল। সেই কাজলই কিনা আজ বলছেন, বলিউডের মতো অনিশ্চিত জায়গা আর নেই। কখনই তিনি অভিনেত্রী হতে চাননি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সম্প্রতি তার আসন্ন ছবি ‘হেলিকপ্টার ইলা’র প্রচারে এসে তিনি জানান, আমি কখনই নায়িকা হওয়ার স্বপ্ন দেখতাম না। আমার মনে হয় না বলিউড সঠিক ভাবে সকলকে পারিশ্রমিক দেয়। যেভাবে আমরা পরিশ্রম করি তার প্রতিদানে তেমন কিছুই পাই না। আমি নিশ্চিত যে আমার মাকেও অদম্য পরিশ্রম করতে হয়েছে এই জায়গায় পৌঁছাতে গিয়ে। যে সময় তিনি সেরা অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন তার জন্য তাকে যথেষ্ট কাঠখড় পোড়াতে হয়েছে। অভিনয় পুরোপুরি একটা অনিশ্চিত পেশা।

‘হেলিকপ্টার ইলা’র চিত্রনাট্য অনুযায়ী, ছবিতে কাজল একজন জনপ্রিয় গায়িকা হওয়ার স্বপ্ন দেখেন। তিনি অভিনয় করেছেন ‘ইলা’র চরিত্রে। বহু স্ট্রাগলের পরও কিছুতেই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারে না ইলা।

অন্যদিকে একজন সিঙ্গল মাদারও সে। ছেলে ভিভানের ভূমিকায় অভিনয় করেছেন ঋদ্ধি সেন। ছেলের সঙ্গে তার সম্পর্ক এবং নিজের জীবনের জটিলতা নিয়ে একেবারে জর্জরিত। সব মিলিয়েই মা-ছেলের সম্পর্ক ছাড়াও ছবিতে বিভিন্ন এলিমেন্টস রয়েছে।

ইলার ওভারপ্রোটেক্টিভনেস কি নষ্ট করে দেবে তার এবং ছেলের সম্পর্ক? ছেলেকে আষ্টেপৃষ্টে বাঁধতে গিয়ে ভিভান বাড়ি ছেলে চলে যায়। কীভাবে আবার আগের মতো হয়ে উঠবে মা-ছেলের সম্পর্ক, ট্রেলার দেখে সেই প্রশ্ন জেগে উঠেছিল দর্শকদের মনে।

ছবিতে নেহা ধুপিয়াকেও দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবিটির বিষয় ঘোষণা করার সময় জানানো হয়েছিল এটি একটি গুজরাতি নাটক হিন্দি রিমেক। নাটকটির নাম ‘বেটা কাগড়ো’। এখন দেখার হেলিকপ্টার ইলাতে ভর করে বক্স-অফিসে কতটা ঝড় তুলতে পারেন কাজল।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: