প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘হুমকি দিবেন না, জনগণই বিএনপিকে অচল করে দেবে’

কারেন্ট নিউজ বিডি   ২ অক্টোবর ২০১৮, ১২:৫৬:০১

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ঢাকা অচল করতে যদি আসে জনগণ বিএনপিকে অচল করে দিবে। তাই অচলের হুমকি দিবেন না।

তিনি বলেন, আমরা কোনো সংঘাতে যাবো না। কোনো কাউন্টার মিটিংও করবো না। পাল্টাপাল্টি কোনো সমাবেশও করবো না। কোনো প্রকার দখলের মধ্যে আমরা নেই।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সোমবার (১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর শান্তিনগর কাঁচাবাজারে নির্বাচনী গণসংযোগে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ক্ষমতায় গেলে আওয়ামী লীগের সব কিছুর হিসাব-নিকাশ নেয়া হবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, ক্ষমতায় গেলে পরে কী হবে? আগে ক্ষমতায় যান। এত সহজ নয়, ক্ষমতার ময়ূর সিংহাসন অনেক দূরে। শেখ হাসিনার উন্নয়ন অর্জনের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা আপনাদের চলার পথে যে কালো ছায়ায় পড়েছে তাতে বিএনপি সংকটে পড়েছে।

হুমকি-ধমকি দিয়ে বিএনপি নিজেদের ব্যর্থতাকে ঢাকতে চাইছে বলেও মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, অচলের হুমকি দিবেন না। এই দেশের মালিক আল্লাহপাক, এরপর জনগণ। জনগণ যতদিন ক্ষমতায় রাখবে আমরা ততদিন ক্ষমতায় থাকব। কিন্তু জনগণ না চাইলে আমরা একদিনও ক্ষমতায় থাকবো না।

দলের নেতাকর্মীদের নির্দেশনা দিয়ে তিনি বলেন, দলের মনোনয়ন নিতে এত প্রার্থী, তারা কীভাবে দলের মধ্যে অন্য প্রার্থীদের বিরুদ্ধে আচরণ করে সেটা আমরা দেখতে পাচ্ছি। বিএনপি-জামায়াতের বিরুদ্ধে কথা না বলে নিজেদের বিরুদ্ধে কথা বলতে থাকে। চায়ের দোকানে বসে আওয়ামী লীগের নেতাকর্মীদের বদনাম করে, ঘরের মধ্যে ঘর করে, আর যাই হোক তারা মনোনয়ন পাবে না।

সেতুমন্ত্রী বলেন, দলাদলি করে যারা নিজের নেতাদের কিরুদ্ধে দলের বিরুদ্ধে কথা বলে এরা দলের বন্ধু নয়, এরা দলের শত্রু। প্রমাণ পাওয়া গেলে এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: