প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘মাদক বিক্রেতাদের জন্য আসছে বড় দুঃসংবাদ’

কারেন্ট নিউজ বিডি   ৬ মার্চ ২০১৮, ৩:৪৪:৩৭

মাদক বিক্রেতাদের জন্য বড় একটা দুঃসংবাদ আসছে বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার মাহবুবর রহমান। তিনি বলেছেন, অচিরেই এই দুঃসংবাদ পাবে মাদক বিক্রেতারা।

সোমবার বিকালে রাজশাহী নগরীর শাহমখদুম ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত জঙ্গি ও মাদকবিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পুলিশ কমিশনার বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে মাদক বিক্রেতাদের নতুন একটি তালিকা করা হচ্ছে। সে তালিকায় যেসব মাদক বিক্রেতার নাম থাকবে তাদের জন্য বড় দুঃসংবাদ অপেক্ষা করছে।

মাদক বিক্রেতাদের হুঁশিয়ারি করে মাহবুবুর রহমান বলেন, মাদকের লাভের টাকা যার পকেটে যায় তিনি সাবধান থাকেন। সামনের দিনে আপনাদের লাভের টাকা ভোগেরও সময় পাবেন না। যারা মাদক নিয়ে নিজে ধনী হচ্ছে কিন্তু একটি প্রজন্মকে ধ্বংস করছে তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই।

নগরীর বোয়ালিয়া থানা কমিউনিটি পুলিশিং কমিটি এই সমাবেশের আয়োজন করে। এতে বিশেষ অতিথি ছিলেন আরএমপির অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম, উপকমিশনার তানভীর হয়দার চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহী কলেজের অধ্যক্ষ হবিবুর রহমান এবং রাজশাহী শিল্প ও বণিক সমিতির সভাপতি মনিরুজ্জামান মনি। সভাপতিত্ব করেন আরএমপির উপকমিশনার আমীর জাফর।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: