প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘চরিত্রহীন’ ওয়েব সিরিজের গানেও ভরপুর যৌনতা (ভিডিও)

কারেন্ট নিউজ বিডি   ২ অক্টোবর ২০১৮, ৬:০৩:৫৬

‘চরিত্রহীন’ ওয়েব সিরিজের ট্রেলার মুক্তির পর একটা প্রশ্ন ফিরছে লোকের মুখে মুখে। “এটা কি সেক্স ওয়েব সিরিজ?” সেই আলোচনার আগুনে নতুন করে ঘি দিল সদ্য মুক্তি প্রাপ্ত একটি গান। যার শুরু থেকে শেষ, পুরোটাই সেক্স, নেশা আর হিংসায় ভরপুর। যা পরিবার নিয়ে একসাথে দেখা একটু কঠিন।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে পরিচালক দেবালয় ভট্টাচার্যের ‘চরিত্রহীন’-এর ট্রেলার। যা মুক্তির সঙ্গে সঙ্গে তৈরি করেছে বিতর্কে। যদিও অনেক আগে এর উত্তর দিয়ে রেখেছিলেন ছবির কলাকুশলীরা। তাদের কথায়, ” চরিত্রহীন দেখলেই দর্শক বুঝতে পারবেন, এটা কোনও সেক্স ওয়েব সিরিজ নয়। অযথা যৌনতা নিয়ে বাড়াবাড়ি করা হয়নি।”

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

শরৎচন্দ্রের এ গল্পের প্রেক্ষাপট ১৯০০ এর দশক। এই কাহিনি দু’জন নায়িকা। সাভিত্রী ও কিরণময়ি। এছাড়া রয়েছে সুবলা ও সরোজিনী। এই চার নারীর কথায় নিয়েই তৈরি ‘চরিত্রহীন’। মূলত এটি বইয়ের পাতা থেকে এখন দেখা যাবে স্ক্রীনে। যেখানে অভিনয় করছেন, সোহিনি ঘোষ, সৌরভ দাস, গৌরব চট্টোপাধ্যায়, অঙ্কিতা চক্রবর্তী, নয়না ছাড়া আরও অনেকে।

শরৎচন্দ্রের ‘চরিত্রহীন’ নিয়ে ওয়েবের পর্দায় আসছেন দেবালয়। পরিচালক বলেছেন, ‘আমার এই গল্প শরত্চন্দ্র চট্টোপাধ্যায়ের ‘চরিত্রহীন’ অবলম্বনে তৈরি। এত বছর ধরে এত গুরুত্বপূর্ণ একটা লেখে রয়েছে। কিন্তু এটা নিয়ে বাংলায় কোনও ছবি হয়নি। আমার মনে হল ওয়েবটাই সঠিক মাধ্যম যেখানে ইন্টারপ্রেট করতে পারব। কিরণময়ী, সরোজিনী, সাবিত্রী, হারাণ— প্রধান চরিত্ররা সকলেই রয়েছে। এদের এই সময়ের প্রেক্ষাপটে খুঁজব’।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: